1. admin@dainiksomoy24.com : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০১:৫৬ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্ব হারিয়ে বাসযাত্রী উত্তম চন্দ্র মিথ্যা অপবাদে শিক্ষকের গলায় জুতার মালা কিসের ইঙ্গিত : বাংলাদেশ ন্যাপ কানাইঘাটে বিএমএসএফ ও রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে বন্যার্তদের ফ্রি ঔষধ বিতরন তিতাসে মাদকদ্রব্য রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতুতে টোল প্লাজার সামনে বাইক চালকদের বিক্ষোভ পাবনায় একসঙ্গে তিন ছেলে সন্তানের জন্ম নাম পদ্মা সেতু ও উদ্বোধন দেশে ফিরেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের পদ্মাসহ সকল সেতুতে সাংবাদিকদের টোল ফ্রি করা উচিৎ : বিএমএসএফ জোবায়দা রহমানের রুল খারিজ দ্রুত মামলা নিষ্পত্তি করতে বিচারিক আদালতের প্রতি নির্দেশ হাইকোর্টের সয়াবিন তৈল প্রতি লিটারে ৬ টাকা কমলো

সীতাকুণ্ডের অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় শোক জানিয়েছে : জাতীয় মানবাধিকার সমিতি

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : সোমবার, ৬ জুন, ২০২২
  • ৫৭ বার পঠিত

 

প্রেস বিজ্ঞপ্তি:

 

 

 

 

 

 

চট্টগ্রামের সীতাকুণ্ডের কন্টেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় শোক জানিয়ে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা, মহাসচিব এডভোকেট সাইফুল ইসলাম সেকুল ও সাংগঠনিক সম্পাদক লায়ন আল আমিন এ ঘটনার প্রকৃত কারণ উদঘাটনে বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন এবং নিহত ও আহতদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার দাবি জানান।

 

 

 

 

 

সোমবার (৬ জুন) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তারা এ দাবী জানান।

 

 

 

 

 

তারা বলেন, বিস্ফোরক, দাহ্য পদার্থ, কেমিক্যালস ও গার্মেন্টস পণ্য একসঙ্গে না রাখার যে ন্যূনতম নিরাপত্তা ব্যবস্থা থাকা উচিত ছিল এ ক্ষেত্রে তা মেনে চলা হয়নি। ফলে এ ভয়াবহ দুর্ঘটনা ও মর্মান্তিক হতাহতের ঘটনা ঘটেছে। মালিক পক্ষ ও সরকার কোনোভাবেই ঘটনার দায় এড়াতে পারে না।

 

 

 

 

 

দায়িত্বে অবহেলার জন্য মালিক ও কর্তৃপক্ষের শাস্তি দাবি করে নেতৃবৃন্দ বলেন, নিহত ও আহতদের পরিবারকে সর্বোচ্চ ক্ষতিপূরণ, চিকিৎসা ও পুনর্বাসন নিশ্চিত করতে হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা