1. admin@dainiksomoy24.com : admin :
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৮:৫৯ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
পদ্মা সেতুর টোল প্লাজায় বাসের ধাক্কায় মাইক্রোবাস উল্টে নিহত ১ আহত ১২ জন অবাধ তথ্য প্রবাহের সুবর্ণ সময় অতিক্রম করছে বাংলাদেশ : স্পিকার ড. শিরীন ১৮ তে পা রাখলো বার্তা প্রবাহ পুনাক সভানেত্রীর বন্যা কবলিত এলাকায় ত্রাণ ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ ঈদের ১০ নাটকে অভিনেত্রী সুষ্মি রহমান আওয়ামী লীগ ও বিএনপির পাল্টাপাল্টি কর্মসূচি ফুলগাজীতে ১৪৪ ধারা জারি প্রথমবার বিজ্ঞাপনে একসঙ্গে কাজী হায়াৎ ও শাহনূর কুড়িগ্রামে বন্যার্তদের মাঝে চায়না বাংলাদেশ ফ্রেন্ডশিপ সেন্টার -সিবিএফসি এর ত্রাণ বিতরণ বরগুনায় নিখোঁজের ৪ দিন পর খাল থেকে খোকন মরদেহ উদ্ধার জবি ছাত্রদলের সভাপতি আসলাম সম্পাদক সুজন

মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননাকারী নূপুর শর্মার পাশে বলিউডের তারকা অভিনেত্রী কঙ্গনা

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ৬২ বার পঠিত

 

সময় ২৪.কম আন্তর্জাতিক নিউজ ডেস্ক:

 

 

 

 

 

 

 

মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে অবমাননাকর মন্তব্য করেছেন ভারতে ক্ষমতাসীন দল বিজেপির ঊর্ধ্বতন কর্মকর্তা নূপুর শর্মা। তার মন্তব্যের জেরে মুসলিম বিশ্বের রোষের মধ্যে পড়েছে দেশটি।

 

 

 

 

 

 

 

প্রায় ১০ দিন আগে এক টেলিভিশনের বিতর্ক অনুষ্ঠানে মহানবী হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে নূপুর শর্মার অবমাননাকর মন্তব্য ভারতে এবং ভারতের বাইরে ১২টির বেশি মুসলিম দেশের মুসলমানদের চরম ক্ষুব্ধ করেছে।

 

 

 

 

বিশেষত সৌদি আরব, ইরান, ওমান, সংযুক্ত আরব আমিরাত, কাতার, কুয়েতের মতো মুসলিম দেশগুলো তীব্র নিন্দা জানিয়েছে।

 

 

 

 

 

এমন পরিস্থিতিতে গত রোববার (৫ জুন) নূপুর শর্মাকে দল থেকে সাময়িকভাবে বরখাস্ত করেছে বিজেপি। এবার সেই নূপুর শর্মার পাশে দাঁড়ালেন বলিউডের তারকা অভিনেত্রী কঙ্গনা রানাউত।

 

 

 

 

 

 

ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা লিখেছেন, নূপুর তার ব্যক্তিগত অভিমত প্রকাশ করেছেন, তাকে লক্ষ্য করে সব রকম হুমকি দেওয়া হচ্ছে। হিন্দু ধর্মের দেবতাদের অপমান করা হলে আমরা আদালতে যাবো।

 

 

 

 

দয়া করে এই কাজটি করুন নিজেকে ডন হিসেবে দেখানোর প্রয়োজন নেই। এটি আফগানিস্তান না, এখানে কার্যকরী একটি সরকার রয়েছে। যা গণতান্ত্রিক প্রক্রিয়ার মধ্য দিয়ে নির্বাচিত, যারা এটা ভুলে গেছেন তাদের মনে করিয়ে দেওয়ার জন্যই এই পোস্ট।

 

 

 

 

 

এদিকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার হওয়ার আগ পর্যন্ত “বিজেপির সরকারি মুখপাত্র” ছিলেন নূপুর শর্মা। তিনি দলের উঠতি এবং সবচেয়ে জনপ্রিয় একজন মুখপাত্র ছিলেন, যিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সরকারের প্রতিনিধিত্ব এবং সরকারের পক্ষ সমর্থন করে বক্তব্য দেওয়ার জন্য রাতের পর রাত টেলিভিশনের বিতর্ক অনুষ্ঠানে হাজির হয়েছেন।

 

 

 

 

সম্প্রতি বিজেপির প্রাক্তন এই মুখপাত্র নূপুর শর্মার একটি ভিডিও টুইটারে ভাইরাল হয়, সেখানে। মসজিদ সংক্রান্ত একটি আলোচনাসভায় নূপুর বিতর্কিত মন্তব্য করেন, এ ঘটনার পরেই তুমুল বিতর্কের সৃষ্টি হয়।

 

 

এমন পরিস্থিতিতে রোববার নূপুরকে দল থেকে বহিষ্কার করে বিজেপি। এ ঘটনায় নাম উঠে আসা আরেক বিজেপি নেতা নবীনকুমার জিন্দলকে বহিষ্কার করে দেওয়া হয়।

 

 

 

 

 

 

এ ঘটনায় ক্ষমা চেয়েছেন নূপুর শর্মা। নিজের মন্তব্যের ব্যাখ্যাও দিয়েছেন তিনি, এই বিতর্কের জেরে এক বিবৃতি প্রকাশ করে বিজেপি জানায়, কোনও ধর্মীয় ভাবাবেগকে আঘাত করা মন্তব্যকে দল সমর্থন করে না।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা