1. admin@dainiksomoy24.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ১০:০৩ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে হাতীবান্ধায় ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত ইভিএম এর উপর জনগণের কোন আস্থা নাই : বাংলাদেশ ন্যাপ চিত্রনায়িকা অঞ্জনার জন্মদিনে জায়েদ খানের শুভেচ্ছা পদ্মা সেতুতে স্পিডগান সিসিটিভি বসানোর পরে বাইক চলাচলে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বরগুনায় হাতকড়াসহ পলাতক মাদক মামলার আসামি গ্রেফতার সৌদি আরবে হজ্জ যাত্রী ভিক্ষা করে বাংলাদেশী হাজী আটক পদ্মা সেতু‌ রেলিংয়ের নাট‌ বল্টু খুলে আলোচিত বায়েজিদের গ্রা‌মের বাড়ীতে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা পিডিএম প্রধান ফজলুর রেহমান বলেছেন ইমরান খানকে ক্ষমতা থেকে সরিয়ে দেয়ার জন্য তিনি দায়ী পদ্মা সেতুতে পেঁয়াজবাহী একটি ট্রাক উল্টে চালকসহ তিনজন আহত হয়েছেন

সীতাকুণ্ড অগ্নিকাণ্ডে বিশেষঙ্গ হারিয়ে জীবন বাঁচাতে হাসপাতালের ভোলার সুমন

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ৮২ বার পঠিত

 

চরফ্যাশন উপজেলা প্রতিনিধি : আল এমরান

 

 

 

 

 

 

 

চট্রগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত ভোলা জেলার ৩জনের হতাহতের খবর পাওয়া গেছে। যার মধ্যে ২ জন আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন এবং ভোলার সদর উপজেলা দক্ষিণ দিঘলদী ইউনিয়নের হাবিবুর রহমান মৃত্যুবরন করেছেন।

 

 

 

 

 

 

আহতরা হলেন চরফ্যাশন উপজেলা আছলামপুর ইউনিয়ন সুলতান মিয়ার বাজার ১নং ওয়ার্ডের আঃ রব সর্দারের ছেলে মোঃ সুমন (৩৪)। অন্যজন দুলারহাট থানা নীলকমল ইউনিয়ন ৫নং ওয়ার্ড চরযমুনা গ্রামের সাদেক সর্দারের ছেলে মোঃ কবির (২৫)।

 

 

 

 

 

 

 

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়,তাতে দেখা যায় একব্যক্তি তার হাত দিয়ে পেট থেকে বের হয়ে যাওয়া নাড়িভুড়ি ধরে রাখছে নিজের জীবনকে শেষ রক্ষা করতে।

 

 

 

 

 

 

 

ভিডিওটি ভাইরাল হলে জানা যায় সে চরফ্যাশন উপজেলার নীলকমল ইউনিয়নের কবির। কবির এখন চিকিৎসাধীন রয়েছেন। তার স্ত্রী তাসনূর বেগম আজ ফেস দ্যা পিপলকে বলেন কবির এখনো চোঁখ খুলতে পারছে না,চোঁখে এখনো কেমিক্যাল রয়েছে,ডাক্তার বলছে আগামীকাল ওয়াশ করবে এবং উন্নতি না হলে পরবর্তী ব্যবস্থা গ্রহন করবে।

 

 

 

 

 

 

এদিকে সুমনের শারীরিক অবস্থা অচল প্রায়। তার ভাই মোঃ মোসলেউদ্দিন ফেস দ্যা পিপলকে বলেন, সুমনের শারিরীক অবস্থা খুবই খারাপ,কারন তার হাত ভেঙ্গে গেছে, পুরুষাঙ্গ পুরে গেছে,বাম চোঁখ পুড়ে গেছে, কিছু দেখতে পায়না, শরীরের বিভিন্ন অংশ ক্ষতবিক্ষত হয়ে গেছে, জীবনের আর আছেই বা কী।

 

 

 

 

 

 

 

জানা যায় সুমন গত ১০ বছর আগে এই ডিপোতে কার্গো সার্ভিসের ড্রাইভার হিসেবে চাকরিতে যোগদান করেন। তার ছোট ছোট দুটি সন্তান রয়েছে। সুমন সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি হওয়ায় তার স্ত্রী ও বাচ্চাদের ভরনপোষণে দেখা দিয়েছে এক দুর্বিষহ অনিশ্চয়তা।

 

 

 

 

 

 

চিকিৎসা কীভাবে চলছে জানতে চাইলে ভাই মোসলেউদ্দিন বলেন সরকারী ভাবেই চলছে তবে এধরনের ঘটনায় নিজেদের অর্থনৈতিক অবস্থা ভাল হলে চিকিৎসা সেবায় এগিয়ে থাকা যায়,কারন সরকারি ভাবে যেটি হয় তা একটি নিয়মনীতির মধ্যে যেতে হয় সেটি সময় সাপেক্ষ তবে নিজের পকেটে টাকা থাকলে জরুরী ঔষধপত্র সহ সকল কাজগুলো দ্রুত করা যায়, এতে রোগী তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠার সম্ভাবনা থাকে।

এসময় তার পরিবার সুমনকে বাঁচাতে বিভিন্ন সাহায্য সহযোগিতার জন্য অনুরোধ করেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা