1. admin@dainiksomoy24.com : admin :
শনিবার, ২৫ জুন ২০২২, ০৮:২০ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
২৮ জুন থেকে ১৬ জুলাই পর্যন্ত ১৯ দিন প্রাথমিক বিদ্যালয়ে পাঠদান বন্ধ গাঁজা সেবন না করে নামাজ পড়তে বলায় বেধড়ক মারধর একদিন পর কিশোরের মৃত্যু বিএমএসএফ সভাপতি’র নেতৃত্বে বানভাসী মানুষের মাঝে খাবার ও বস্ত্র বিতরণ কুড়িগ্রামে পানিবন্দী হয়ে মানবেতর জীবনযাপন করছে দুই লক্ষাধিক মানুষ এখন প্রধানমন্ত্রীর নজর দিতে হবে দেশের গণতন্ত্রের দিকে : জাফরুল্লাহ চৌধুরী পদ্মা সেতু দেশের মানুষের সহযোগিতায় করতে সক্ষম হয়েছি : প্রধানমন্ত্রী মির্জাপুরে পানির তীব্র স্রোতে আদাবা‌ড়ির সেতু ভে‌ঙে ১৫টি গ্রা‌মের সঙ্গে যোগা‌যোগ বি‌চ্ছিন্ন কণ্ঠশিল্পী তাশরীফকে ত্রাণ সহায়তা কার্যক্রমে সর্বাত্মক সহায়তা করবে পুলিশ বেগম জিয়া হাসপাতালে থেকে করোনার ঝুঁকির কারণে বাসায় ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশকালে ১২ জনকে আটক করেছে : বিজিবি

ভালোবাসা তুহিনকে ভিখারি করেছে

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : শনিবার, ১১ জুন, ২০২২
  • ৬৮ বার পঠিত

 

বরগুনা জেলা প্রতিনিধিঃ মোঃ বেলাল

 

 

 

 

 

 

 

 

 

বরগুনা সদর উপজেলার সোনাখালী গ্রামের তুহিন নামক এক যুবক ভালোবাসার ফাদে পড়ে সব হাড়িয়ে এখন মানুষিক রুগীতে পরিনত হয়েছে।

 

 

 

 

 

 

 

কম্পিউটারে দক্ষ ছিলেন তিনি প্রথমে বরগুনায় পরে বরিশালে দোকান চালিয়ে ভালোই চলছিলো তুহিনদের সংসার। সুখের সংসার আলোকিত করে ফুটফুটে এক ছেলে সন্তানো এসে ছিলো তুহিনের ঘরে। গত পাঁচ বছর আগে তুহিনকে ছেড়ে যায় তার স্ত্রী মর্জিনা। তুহিনের স্ত্রী প্রবাসে যেতে ইচ্ছাপোষণ করলে নিজের আয়ের প্রতি সন্তুষ্টি না থাকায় স্ত্রী কে বিদেশ যেতে বাধা দেন নি,  তখন থেকেই সংসারে টুকটাক ঝামেলা চলছিলো। ভাঙনে গিয়ে থামে তাদের সংসার। ভালোবাসার স্ত্রী তাকে ডিভোর্স দেয়ার পর থেকেই মানুষিক ভারসাম্য হারিয়ে ফেলেন তিনি। তুহিনের বাবা বলেন, তুহিন কে গত পাঁচ বছর ধরে হাত পাঁ বেধে রাখতে হয়। তা নাহলে যাকে তাকে মারধর করে।

 

 

 

 

 

গত এক বছর যাবত হাত পাঁয়ের বাধন একেবারেই বাধা। আগে তো মাঝে মাঝে ছাড়া যেতো এখন তো তাও যায় না।
একই এলাকার আবু নাইম আহমেদ বলেন একই এলাকায় বাসা আমাদের এপার ওপার।

 

 

 

 

 

এলাকায় ডাকনাম তার জয়নাল, অতি নম্র-ভদ্র এবং সকলের কাছে প্রিয় একজন মানুষ। বর্তমান যুগে যেখানে মাদকের করালগ্রাসে যুব সমাজ ভিন্ন পথে সেখানে জয়নাল ভাইকে ধুমপানও করতে দেখিনি কখনও।

 

 

 

 

 

বরগুনা শহরে একটি মোটামুটি চাকরি করে এবং নিজেদের জমিতে যা ফসল হয় তা দিয়ে ভালোই চলতো তাদের পরিবার।
কিন্তু হঠাৎ সাজানো সংসারটা এলোমেলো হয়ে গেলো। মোঃ জয়নাল এর স্ত্রী হঠাৎ করেই তাকে ছেড়ে চলে যাওয়ায় মানসিক ভাবে প্রচন্ড একটা শক পায় যার কারনে তার মানসিক সমস্যা দেখা দেয়।

 

 

 

 

 

প্রথমদিকে যখন তার হাত-পা খোলা ছিলো সবাইকে মারধর এবং সবকিছু ভাংচুর করতো যার ফলে তাকে চার হাতপায়ে শিকলে বাঁধা জরুরী হয়ে পড়ে।

 

 

 

 

 

 

 

 

ছেলের চিকিৎসা করাতে করাতে নিজেদের জমি সব বিক্রি করা হয়ে গেছে অনেক আগেই, এখন একপ্রকার মানবেতর জীবনযাপন করছে এ পরিবারটি।

 

 

 

 

 

 

 

প্রথমদিকে আমরা যারা কাছের আছি তারা যে যতটুকু পেরেছি সাহায্য সহযোগিতা করার চেষ্টা করেছি, আসলে প্রতিদিনতো আর কারও পক্ষে সহযোগিতা করা সম্ভব না আর যতটুকু সহযোগিতা করা হয় তা দিয়ে তার পরিবারকেই সাপোর্ট দিতে হয় তার চিকিৎসাতো পরের হিসাব। আসলে যখনই এ পরিবারটি নিয়ে যখনই কোনো নিউজ দেখি ভিতরটা দুমড়েমুচড়ে যায়, সাজানো সংসারটার আজ কি করুন অবস্থা।

 

 

 

 

 

 

এখন এই জয়নালের চিকিৎসা ও জয়নালের পরিবারের পাশে সুশীল সমাজ যারা বিত্তবানআছেন এবং সরকারি ভাবে সকলকে এগিয়ে আসার জন্য বিনীত অনুরোধ করছি”।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা