1. admin@dainiksomoy24.com : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:২২ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
পদ্মা সেতুতে পেঁয়াজবাহী একটি ট্রাক উল্টে চালকসহ তিনজন আহত হয়েছেন অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্ব হারিয়ে বাসযাত্রী উত্তম চন্দ্র মিথ্যা অপবাদে শিক্ষকের গলায় জুতার মালা কিসের ইঙ্গিত : বাংলাদেশ ন্যাপ কানাইঘাটে বিএমএসএফ ও রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে বন্যার্তদের ফ্রি ঔষধ বিতরন তিতাসে মাদকদ্রব্য রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতুতে টোল প্লাজার সামনে বাইক চালকদের বিক্ষোভ পাবনায় একসঙ্গে তিন ছেলে সন্তানের জন্ম নাম পদ্মা সেতু ও উদ্বোধন দেশে ফিরেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের পদ্মাসহ সকল সেতুতে সাংবাদিকদের টোল ফ্রি করা উচিৎ : বিএমএসএফ জোবায়দা রহমানের রুল খারিজ দ্রুত মামলা নিষ্পত্তি করতে বিচারিক আদালতের প্রতি নির্দেশ হাইকোর্টের

রাষ্ট্রপতি প্রার্থী পদে গাঁধী ও আবদুল্লার নাম প্রস্তাব করেছেন : মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ৩৬ বার পঠিত

 

সময় ২৪.কম আন্তর্জাতিক নিউজ ডেস্ক:

 

 

 

 

 

 

ভারতে আসন্ন রাষ্ট্রপতি নির্বাচনে ক্ষমতাসীন দল বিজেপির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়েছে বিরোধী দলগুলো।

 

 

 

 

 

 

কোনো একজনকে ‘সর্বসম্মতিক্রমে’ রাষ্ট্রপতি প্রার্থী করা হবে বলে বৈঠকে সিদ্ধান্ত নিয়েছে বিজেপি বিরোধী ১৭টি দল। কিন্তু রাষ্ট্রপতি প্রার্থী হিসেবে কাকে মনোনীত করা হবে, এ নিয়ে জোর জল্পনা ভারতের জাতীয় রাজনীতিতে। এই ক্ষেত্রে গোপালকৃষ্ণ গাঁধীর নাম ঘিরে আলোচনা চলছে।

 

 

 

 

 

 

 

 

বুধবার (১৫ জুন) পশ্চিমবঙ্গের সাবেক রাজ্যপাল বলেন, এত তাড়াতাড়ি মন্তব্য করা ঠিক হবে না। এদিকে দিল্লির কনস্টিটিউশন হলে বিরোধীদের বৈঠক শেষে আরএসপির এন কে প্রেমচন্দ্রন জানান, রাষ্ট্রপতি প্রার্থী হিসেবে গোপালকৃষ্ণ গাঁধী ও ফারুখ আবদুল্লার নাম প্রস্তাব করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী।

 

 

 

 

 

 

 

জানা গেছে, এবার রাষ্ট্রপতি নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য গোপালকৃষ্ণের সঙ্গে দেশটির বিরোধী শিবিরের কয়েকজন নেতা ফোনে কথা বলেছেন। বিরোধীদের রাষ্ট্রপতি পদপ্রার্থী হওয়ার জন্য তাকে অনুরোধ করা হয়েছে। বিরোধী নেতাদের একাংশের অনুরোধে প্রাথমিকভাবে গাঁধী-পৌত্র ইতিবাচক সাড়া দিয়েছেন বলে জানা গিয়েছে। বিরোধী শিবিরের একাংশে দাবি, রাষ্ট্রপতি পদপ্রার্থী হতে ‘সম্মত’ হলে গোপালকৃষ্ণকেই সর্বসম্মতিক্রমে রাষ্ট্রপতি পদপ্রার্থী করা হবে।

 

 

 

 

 

 

বৈঠক শেষে মমতা বলেন, আজকের বৈঠকে অনেক দল যোগ দিয়েছে। আমরা সিদ্ধান্ত নিয়েছি, সর্বসম্মতভাবে একজনকে প্রার্থী করা হবে। সবাই তাকে সমর্থন জানাবে। আমরা বাকিদের সঙ্গেও কথা বলবো। আবারও একসঙ্গে আলোচনায় বসবো।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা