1. admin@dainiksomoy24.com : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
পেঁয়াজবাহী একটি ট্রাক উল্টে চালকসহ তিনজন আহত হয়েছেন অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্ব হারিয়ে বাসযাত্রী উত্তম চন্দ্র মিথ্যা অপবাদে শিক্ষকের গলায় জুতার মালা কিসের ইঙ্গিত : বাংলাদেশ ন্যাপ কানাইঘাটে বিএমএসএফ ও রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে বন্যার্তদের ফ্রি ঔষধ বিতরন তিতাসে মাদকদ্রব্য রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতুতে টোল প্লাজার সামনে বাইক চালকদের বিক্ষোভ পাবনায় একসঙ্গে তিন ছেলে সন্তানের জন্ম নাম পদ্মা সেতু ও উদ্বোধন দেশে ফিরেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের পদ্মাসহ সকল সেতুতে সাংবাদিকদের টোল ফ্রি করা উচিৎ : বিএমএসএফ জোবায়দা রহমানের রুল খারিজ দ্রুত মামলা নিষ্পত্তি করতে বিচারিক আদালতের প্রতি নির্দেশ হাইকোর্টের

তিতাসে ট্রাক্টরের চাপায় এক ব্যবসায়ী নিহত ও আহত তিন

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ৩৩ বার পঠিত

 

 

তিতাস উপজেলা প্রতিনিধি : মোঃ মহসিন মুন্সী

 

 

 

 

 

 

 

 

কুমিল্লার তিতাসে ইটের ভাটায় ব্যবহৃত মাটি বহনকারী বেপরোয়া নাম্বরবিহীন ট্রাক্টরের চাপায় রাজ্জাক ব্যাপারী নামে এক ইট-বালু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে ও তিনজন আহতের খবর পাওয়া গেছে ।

 

 

 

 

 

 

 

গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে মাছিমপুর-জাহাজপুর সড়ক করিম মুন্সীর বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।নিহত রাজ্জাক ব্যাপারী(৬০) মুরাদনগর উপজেলার জাহাপুর ইউনিয়নের বড়ইয়াকুড়ি গ্রামের নোয়াব আলীর ছেলে।সে তিতাস উপজেলার কলাকান্দি ইউনিয়নের খানেবাড়ি নামক স্থানে রাজ্জাক ট্রেডার্স নামে ইট ও বালু ব্যবসা করে আসছিলেন বলে জানা গেছে।অপরদিকে মুমুর্ষ অবস্থায় তিতাস উপজেলার হাড়াইকান্দি গ্রামের মুখলেছ মিয়ার ছেলে অটোরিকশা চালক আক্তার হোসেন (২২)কে চিকিৎসার জন্য মেডিকেল পাঠানো হয়েছে বলে জানান,স্থানীয় লোকজন।

 

 

 

 

 

স্থানীয় সূত্রে জানা যায়,বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে কলাকান্দি বালুর মাঠ এলাকায় কোন এক ইট ভাটা থেকে ইট তৈরিতে ব্যবহৃত ইট বহন করছিলো একটি নাম্বর বিহীন ট্রাক্টর।

 

 

 

 

 

 

ওই ট্রাক্টরের সামনে দিয়ে অটোরিকশা যোগে রাজ্জাক ব্যাপারী তার খানেবাড়ি নামক স্থানের ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন।হঠাৎ ট্রাক্টরটি সামনে থেকে সজোরে রাজ্জাকসহ অটোরিকশায় থাকা আরো কয়েকজনকে চাপা দেয়।এতে ট্রাক্টরের চাপায় রাজ্জাকের মাথা চাকার সাথে পৃষ্ট হয়ে মাথার মগজ ছিন্নভিন্ন হয়ে রাস্তার সাথে মিশে গিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।এবং তার সাথে থাকা আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে জানা গেছে।

 

 

 

 

 

 

 

 

 

এঘটনার খবর পেয়েই ঘটনাস্থল পরিদর্শন করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহিম সরকার। এ ব্যাপারে তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস বলেন,খবর শুনে আমরা ঘটনাস্থালে পুলিশ পাঠিয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা