1. admin@dainiksomoy24.com : admin :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫০ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
বিএমএসএফ’র উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন তথ্য অধিকার আইনকে অর্থহীন করতেই নানা কালাকানুন : বাংলাদেশ ন্যাপ ইডেনে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় চার সদস্যের তদন্ত কমিটি গঠন সমাজসেবায় বিশেষ অবদানে কলকাতায় আন্তর্জাতিক সম্মাননা পেয়েছেন উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান নগদের ৫ লক্ষ টাকা হাতিয়ে আবুল খায়ের কনজুমার প্রোডাক্ট লিমিটেডের ডিলার উধাও বোদা উপজেলায় নৌকা ডুবে নারী ও শিশুসহ ১৪ জনের মৃত্যু ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাম্পাদক হল ছেড়ে পালিয়েছে হাফেজ সালেহ আহমাদ তাকরিমকে গণসংবর্ধনা দেবে ঢাকার কোরআনপ্রিয় জনতা ঢাকা ওয়াসার চার কর্মকর্তাকে পদোন্নতি

ভারতের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমি উপহার দিয়েছে

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ২৩৬ বার পঠিত

 

সময় ২৪ নিউজ ডেস্ক:

 

 

 

 

 

 

 

 

 

ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোভিন্দ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্য আম উপহার পাঠিয়েছেন বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার দুপুরে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এক হাজার কেজি আম্রপালি আম পৌঁছে দেওয়া হয় ভারতের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাসভবনে।

 

 

 

 

 

নয়াদিল্লীস্থ বাংলাদেশ হাইকমিশনের পক্ষ থেকে সংশ্লিষ্ট কূটনৈতিক চ্যানেলে এই উপহার পৌঁছে দেওয়া হয়।

 

 

 

 

 

নয়াদিল্লীতে বাংলাদেশ হাইকমিশনের একজন সিনিয়র কূটনীতিক জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্ধুত্ব ও শুভেচ্ছার নিদর্শন হিসেবে ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে এ আম পাঠিয়েছেন।

 

 

 

 

 

গত বছর ভারতের প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রীর কাছে দুই হাজার কেজি হাড়িভাঙ্গা আম পাঠিয়েছিলেন।

 

 

 

 

 

আম্রপালি একটি হাইব্রিড জাতের আম, যা মূলত বাংলাদেশের রাজশাহী অঞ্চলে জন্মে। স্বাদ ও রসালো প্রকৃতির জন্য এটি বাংলাদেশে খুবই জনপ্রিয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা