1. admin@dainiksomoy24.com : admin :
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৭:৫০ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694

প্রধানমন্ত্রীর উপহার পেয়ে উচ্ছ্বসিত স্বপ্ন পদ্মা সেতুর পিতা মাতা সহ পরিবারের সদস্যরা

দৈনিক সময় ২৪
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ৩৫ বার পঠিত

 

ষ্টাফ রিপোর্টার : জুই আক্তার

 

 

 

 

 

 

 

 

 

নারায়ণগঞ্জে একসঙ্গে জন্ম নেওয়া তিন সন্তান স্বপ্ন, পদ্মা ও সেতুর জন্য শুভেচ্ছা উপহার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

 

 

 

 

 

 

 

সোমবার বিকেলে প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রটোকল কর্মকর্তা শামীম মুসফিক নারায়ণগঞ্জের বন্দর উপজেলার নবীগঞ্জে নবজাতকদের বাড়িতে গিয়ে তাঁদের মা বাবার হাতে শুভেচ্ছা উপহার তুলে দেন।

 

 

 

 

 

 

 

 

 

নগরের চাষাঢ়া বালুর মাঠ এলাকায় অবস্থিত হেলথ রিসোর্ট হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে গত শুক্রবার সকালে অস্ত্রোপচারের মাধ্যমে অ্যানি বেগম নামের এক গৃহবধূ তিন সন্তানের জন্ম দেন। তাদের মধ্যে এক ছেলে ও দুই মেয়ে।

 

 

 

 

 

 

 

 

 

চিকিৎসক বেনজির হক পান্না খুশি হয়ে স্বপ্নের পদ্মা সেতুর সঙ্গে মিলিয়ে ওই তিন শিশুর মধ্যে ছেলের নাম স্বপ্ন, দুই মেয়ের নাম রাখেন পদ্মা ও সেতু। শিশুর মা–বাবাও নাম তিনটি পছন্দ করেন।

 

 

 

 

 

 

বাবা আশরাফুল ইসলাম বলেন, তিন সন্তানের জন্য শুভেচ্ছা ও উপহারসামগ্রী পাঠানোয় আমাদের মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। প্রধানমন্ত্রীকে আল্লাহ যাতে সুস্থ রাখেন, তিনি যেন এভাবে দেশের মানুষের কল্যাণে কাজ করে যেতে পারেন।

 

 

 

 

 

 

 

আমরা এতে অনেক খুশি। প্রধানমন্ত্রী এভাবে আমাদের বাসায় উপহারসামগ্রী পাঠিয়েছেন, এতে আমি ও আমার এলাকাবাসী গর্বিত। আমরা প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘ আয়ু কামনা করি।

 

 

 

 

 

 

মা অ্যানি বেগম বলেন, প্রধানমন্ত্রী আমার তিন সন্তানের জন্য শুভেচ্ছা ও উপহার পাঠানোয় আমার খুব ভালো লাগছে। প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা