1. admin@dainiksomoy24.com : admin :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০১:৪০ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
সড়কের সব ব্যাধি এক দিনে তৈরি হয়নি: মোজাম্মেল হক চৌধুরী রাজনীতির নিয়ন্ত্রণ এখন অদৃশ্য শক্তির হাতে : মোস্তফা ভুইয়া সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম ভূইয়ার ১ম মৃত্যুবার্ষিকী পালিত বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী ও ছোট বোন শেখ রেহানা পরিমনি পুত্র সন্তানের মা হলেন শহীদ এস.এম.এ রবের ২২তম মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা ও দোয়া অনুষ্ঠান পাথরঘাটা রায়হানপুরে উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত! রূপসি বাংলা কোনো অসুবিধা না হলে যুক্তরাষ্ট্রে পুলিশ প্রধানদের সম্মেলনে যেত পারেন আইজিপি

পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিতে বরগুনার দুই ছাত্রের সাইকেল ২২১ কি.মি পথ পাড়ি

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ১২০ বার পঠিত

 

বরগুনা সদর উপজেলা প্রতিনিধি : মোঃ সুজন শিকদার 

 

 

 

 

 

 

 

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে বরগুনায় দুই শিক্ষার্থী সাইকেলে রওনা দিয়েছেন। তারা ২২১ কিলোমিটার সড়ক পাড়ি দিয়ে আগামীকালের অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

 

 

 

 

 

 

শুক্রবার (২৪ জুন) সকালে বরগুনা সার্কিট হাউজ থেকে তারা যাত্রা শুরু করেন।
তারা হচ্ছেন, বরগুনা সাইক্লিং কমিউনিটির দুজন সাইক্লিস্ট আবিদ হাসান ও রায়হান খান। দুজনই বরগুনা জেলা স্কুলের এসএসসি পরীক্ষার্থী।

 

 

 

 

 

 

 

 

রাইডে অংশগ্রহণকারী আবিদ হাসান জানায়, স্বপ্নের পদ্মা সেতু আমাদের অহংকার। শনিবার (২৫ জুন) উদ্বোধনী অনুষ্ঠানে অনেকেই বাস, লঞ্চ বা বিভিন্ন মাধ্যমে গিয়ে যুক্ত হবে। কিন্তু আমরা সাইকেল চালিয়ে ২২১ কিলোমিটার সড়ক পথ পাড়ি দিয়ে স্মরণীয় করে রাখতে চাই।

 

 

 

 

 

 

আরেক অংশগ্রহণকারী রায়হান খান জানায়, এ রাইডটি আমাদের জন্য চ্যালেঞ্জের বিষয়। এর আগে কখনো এক দিনে ২২১ কিলোমিটার রাইড দেওয়া হয়নি। পদ্মা সেতুর উদ্বোধনে আমরা দিনটিকে উপভোগ করতে রাইডটিতে অংশ নিচ্ছি।

 

 

 

 

 

 

 

 

 

বরগুনা সাইক্লিং কমিউনিটির অ্যাডমিন ও সহসভাপতি এহসান আহমাদ নোমান বলেন, পদ্মা সেতু আমাদের গর্ব। পদ্মা সেতুর মাধ্যমে দক্ষিণাঞ্চলের সঙ্গে রাজধানীর যোগসূত্র স্থাপন হবে। উদ্বোধনের মাহিন্দ্রক্ষণকে স্মরণ করে রাখতে বিসিসির দুজন সাইক্লিস্ট সাইকেল চালিয়ে পদ্মাসেতু উদ্বোধনে অংশ নিতে যাচ্ছে।

 

 

 

 

 

 

 

 

বরগুনা পৌরসভার মেয়র কামরুল আহসান মহারাজ জানান, এই দুজন শিক্ষার্থী ছাড়াও সড়কপথে গাড়ির ওপর নৌকা বসিয়ে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগদানের জন্য ৪ জন পৌর নাগরিক বৃহস্পতিবার বিকেলে বরগুনা সদর থেকে যাত্রা শুরু করছেন। আমি ব্যক্তিগতভাবে তাদের সহায়তা ও খোঁজ খবর নিয়েছি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা