1. admin@dainiksomoy24.com : admin :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১২:৪৮ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
সড়কের সব ব্যাধি এক দিনে তৈরি হয়নি: মোজাম্মেল হক চৌধুরী রাজনীতির নিয়ন্ত্রণ এখন অদৃশ্য শক্তির হাতে : মোস্তফা ভুইয়া সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম ভূইয়ার ১ম মৃত্যুবার্ষিকী পালিত বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী ও ছোট বোন শেখ রেহানা পরিমনি পুত্র সন্তানের মা হলেন শহীদ এস.এম.এ রবের ২২তম মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা ও দোয়া অনুষ্ঠান পাথরঘাটা রায়হানপুরে উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত! রূপসি বাংলা কোনো অসুবিধা না হলে যুক্তরাষ্ট্রে পুলিশ প্রধানদের সম্মেলনে যেত পারেন আইজিপি

কণ্ঠশিল্পী তাশরীফকে ত্রাণ সহায়তা কার্যক্রমে সর্বাত্মক সহায়তা করবে পুলিশ

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৭১ বার পঠিত

 

সিলেট বিভাগীয় ব্যুরো:

 

 

 

 

 

 

 

 

 

 

সিলেটে রাতে চা খেতে গিয়ে পুলিশের ধমক খেয়েছেন বন্যার্তদের পাশে দাঁড়ানো আলোচিত তরুণ কণ্ঠশিল্পী তাশরীফ। এই অভিজ্ঞতা বেশ তিক্তকর উল্লেখ করে ফেসবুকে ভিডিও মাধ্যমে জানিয়েছেন এই তরুণ। ফেসবুক লাইভে তিক্ত অভিজ্ঞতা জানানোর পর পুলিশের পক্ষ থেকে তাশরীফের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

 

 

 

 

এখন থেকে সিলেটে ত্রাণ সহায়তা কার্যক্রমে তাকে সর্বাত্মক সহায়তা দেবে পুলিশ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

পাশাপাশি যে পুলিশ সদস্য তাকে ধমক দিয়েছেন তাকে খুঁজে বের করে জিজ্ঞাসাবাদ করা হবে বলে তাশরীফকে জানিয়েছে পুলিশ।

 

 

 

 

 

 

 

 

তাশরীফ বলেন, পুলিশের পক্ষ থেকে আমি ফোন পেয়েছি। তারা আমাকে আগামী কার্যক্রমে সর্বোচ্চ সহযোগিতা করবেন বলে জানিয়েছেন। রাতেই একজন এসআই এসে আমাদের সঙ্গে দেখা করেছেন। বিভিন্ন সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

 

 

 

 

 

 

 

 

 

পুলিশের পক্ষ থেকে বেশ সহযোগিতা করা হচ্ছে জানিয়ে তাশরীফ বলেন, ‘এয়ারপোর্ট থানা এবং কোতোয়ালি থানার টহল গাড়ি একটু পরপর আমাদের খোঁজখবর নিচ্ছে। ত্রাণের নিরাপত্তাও তারা দিচ্ছে। সেদিন যে পুলিশ সদস্য আমাকে ধমক দিয়েছেন পুলিশের পক্ষ থেকে তাকে খুঁজে বের করে বিষয়টি জিজ্ঞাসাবাদ করা হবে বলেও আমাকে আশ্বস্ত করা হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

এদিকে শুক্রবার নিজের ফেসবুক পেইজে তাশরীফ লেখেন, ‘গতকাল রাতে ফেসবুক লাইভের পরপরই সিলেটের পুলিশ প্রশাসন আমাদের আস্বস্ত করেছেন আমাদের যেকোনো প্রয়োজনে উনারা পাশে থাকবেন এবং ইতিমধ্যে উনারা আমাদের ত্রাণের নিরাপত্তা দেবার চেষ্টা করে যাচ্ছেন।

 

 

 

 

 

 

 

তাশরীফ মনে করেন, আমি বিশ্বাস করি, জনগণ আমাদের শক্তি আর প্রশাসন আমাদের সাহস।

 

 

 

 

 

 

 

 

 

তাশরীফ ফেসবুক লাইভ করে দেড় কোটি টাকা উত্তোলন করেছেন বন্যার্তদের জন্য। সেই টাকা দিয়ে তিনি হাজার হাজার পরিবারের পাশে খাবার নিয়ে ছুটে যাচ্ছেন।

 

 

 

 

 

 

সিলেটের রাস্তায় কাজের ফাঁকে চা খাওয়ার সময় এক পুলিশ সদস্য তাশরীফের সঙ্গে দুর্ব্যবহার করেন। বিষয়টি নিয়ে লাইভে কথা বলেছেন এই আলোচিত তরুণ, এর পরই তাকে সহায়তার জন্য এগিয়ে এলো পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা