1. admin@dainiksomoy24.com : admin :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:৩৬ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
রূপসি বাংলা কোনো অসুবিধা না হলে যুক্তরাষ্ট্রে পুলিশ প্রধানদের সম্মেলনে যেত পারেন আইজিপি সর্বত্র অস্থিরতা বিরাজমান : জাতীয় নেতৃবৃন্দ রংপুরে শুরু হলো সংবাদকর্মীদের শেল্টারহোম জ্বালানি তেলের উত্তাপে পুড়বে সাধারণ মানুষ : বাংলাদেশ ন্যাপ চায়ের দাওয়াত দিয়ে থানায় ডেকে সাংবাদিক অনুকে গ্রেফতার বরগুনায় ছাত্রলীগের দুই গ্রুপের কর্মসূচি ১৪৪ ধারা জারি পুলিশের ওপর বিএনপি নেতাকর্মীরা অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করেছে : ওবায়দুল কাদের পাথরঘাটায় যুবদলের শান্তিপূর্ণ কর্মসূচিতে ছাত্রলীগের হামলা আহত ১১ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের ভূয়সী প্রশংসা করে সংবাদ প্রকাশ করেছে পাকিস্তানের দ্য এক্সপ্রেস ট্রিবিউন

কানাইঘাটে বিএমএসএফ ও রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে বন্যার্তদের ফ্রি ঔষধ বিতরন

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৭১ বার পঠিত

 

নিজস্ব প্রতিনিধি:

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

কানাইঘাটে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ও রেড ক্রিসেন্টের যৌথ উদ্যোগে বন্যার্তদের ফ্রি চিকিসা ও ঔষধ বিতরন করা হয়।

 

 

 

 

 

 

 

 

 

ভয়াবহ বন্যার কবলে আক্রান্ত সিলেটের কানাইঘাট থানার রাজাগঞ্জে এক হাজার বন্যার্তদের মাঝে চিকিৎসা সেবা গ্রহণকারীদের মাঝে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটি ও রেডক্রিসেন্ট সোসাইটির যৌথ উদ্যোগে ঢাকা থেকে অভিজ্ঞ ডাক্তার ও মেডিকেল টিম দ্বারা দিনব্যাপি বিনা মূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়েছে ।

 

 

 

 

 

 

 

 

 

 

দিনব্যাপি বিনা মূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান এর আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন ঘোষণা করা হয়। অনুষ্ঠানটি বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কর্য নির্বাহী কমিটির সদস্য সাংবাদিক মুফিজুর রহমান নাহিদ এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির সম্মানিত সভাপতি আলহাজ্ব সোহেল আহমেদ। এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি অসহায় ও বন্যার্তদের উদ্দেশ্যে বলেন, এই বন্যা নিঃসন্দেহে গরীব ধনী সকলের জন্য আল্লাহর পরীক্ষা।

 

 

 

 

 

 

 

 

 

 

আমরা কোন অবস্থাতেই যেন আল্লাহকে ভুলে না যাই। সামর্থ্যবানরা তাদের সাধ্যমতো ত্রাণ সাহায্য দিয়ে যেমনি এই পরীক্ষায় উত্তীর্ণ হতে পারে তেমনি আপনারা ধৈর্য্য ধারন করেও আল্লাহর এই পরীক্ষায় উত্তীর্ণ হবেন। আমরা এ থেকে শিক্ষা নিয়ে আল্লাহর নাফরমানি থেকে বেঁচে থাকবো এবং আল্লাহর সন্তুষ্টি অর্জনে সচেষ্ট হবো।যেকোনো দূর্যোগে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামকে কাছে পাবেন ইনশাআল্লাহ।

 

 

 

 

 

 

 

তিনি আরো বলেন, মানবিক কর্মকান্ডে বিএমএসএফ নেতৃবৃন্দ এক অনন্য উদাহরণ সৃষ্টি করে যাচ্ছে। আমরা সংগঠনের পক্ষ থেকে আপনাদের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করছি। আমরা সাংবাদিকরা শুধু লেখনপদ্ধতিতে রাষ্ট্র সমাজ উন্নয়নে ভূমিকা রাখার পাশাপাশি অসহায় মানুষের খাদ্য ও চিকিৎসা সহায়তা দিতে পেরে মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। তিনি আমাদের সকল মহৎ কাজগুলো করার আরো তৌফিক দান করুন।

 

 

 

 

 

 

 

 

এ সময়ে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবদুল হালিম সাগর, দৈনিক সিলেটের দিনকালের বার্তা সম্পাদক সাংবাদিক জয়নাল আবেদীন আজাদ।উক্ত মেডিকেল ক্যাম্পে চিকিৎসা প্রদান করেন ডাঃ মুন্নী আক্তার, ডাঃ শুভাশিস ডাঃ বাহার উদ্দীন,পল্লী চিকিৎসক ডাঃ নজরুল সহ ৪ সদস্যের মেডিকেল টিম।

 

 

 

 

 

 

 

উল্লেখ্য, বন্যা দুর্গতদের চিকিৎসার জন্য গঠিত মেডিকেল ক্যাম্পে রেডক্রিসেন্ট সোসাইটির সিলেট ইউনিটির সদস্য গণ সহযোগিতা করেন। এছাড়া স্থানীয় সাংবাদিক বৃন্দ ও রাজাগঞ্জ ইউনিয়ন এর যুবসমাজের সদস্যবৃন্দ শৃঙ্খলার কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা