1. admin@dainiksomoy24.com : admin :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৯:৫৬ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
রূপসি বাংলা কোনো অসুবিধা না হলে যুক্তরাষ্ট্রে পুলিশ প্রধানদের সম্মেলনে যেত পারেন আইজিপি সর্বত্র অস্থিরতা বিরাজমান : জাতীয় নেতৃবৃন্দ রংপুরে শুরু হলো সংবাদকর্মীদের শেল্টারহোম জ্বালানি তেলের উত্তাপে পুড়বে সাধারণ মানুষ : বাংলাদেশ ন্যাপ চায়ের দাওয়াত দিয়ে থানায় ডেকে সাংবাদিক অনুকে গ্রেফতার বরগুনায় ছাত্রলীগের দুই গ্রুপের কর্মসূচি ১৪৪ ধারা জারি পুলিশের ওপর বিএনপি নেতাকর্মীরা অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করেছে : ওবায়দুল কাদের পাথরঘাটায় যুবদলের শান্তিপূর্ণ কর্মসূচিতে ছাত্রলীগের হামলা আহত ১১ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের ভূয়সী প্রশংসা করে সংবাদ প্রকাশ করেছে পাকিস্তানের দ্য এক্সপ্রেস ট্রিবিউন

সাকিব খান যুক্তরাষ্ট্রের স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেয়েছে

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ৯৪ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক : নাসিমা আক্তার নাসরিন 

 

 

 

 

 

 

 

 

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সভাপতি ও বাংলাদেশের চলচ্চিত্র পুরস্কার বিজয়ী সুপার ষ্টার চিত্রনায়ক শাকিব খান  টানা সাত মাস, দেশ ছেড়ে একটানা এতদিন কোথাও থাকেননি। তবে ঢালিউড কিং সুপারস্টার শাকিব খান। এই দীর্ঘ সময়ে প্রবাস জীবন একটি বিশেষ উদ্দেশ্যে ছিলো । সেটা যুক্তরাষ্ট্রের গ্রিন কার্ড।

 

 

 

 

 

 

 

অবশেষে সেই স্বপ্ন পূরণ হয়েছে চিত্রনায়ক শাকিব খানের। হাতে পেয়েছেন বাইডেনের দেশে স্থায়ীভাবে বসবাসের অনুমতি।

 

 

 

 

 

 

শাকিবের একাধিক ঘনিষ্ঠ সূত্র গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন। তাদের দেওয়া তথ্য মতে, শাকিব গ্রিন কার্ড আরও আগেই পেয়েছেন। তবে প্রিন্ট আকারে যে কার্ড তার হাতে আসার কথা, সেটাও সম্প্রতি পেয়ে গেছেন।

 

 

 

 

 

 

 

 

গত বছরের নভেম্বরে দেশ ছেড়ে যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছিলেন শাকিব খান । গিয়েই গ্রিন কার্ডের জন্য আবেদন করেন, সেটার শর্তস্বরূপ টানা সাত মাস নিউইয়র্কে বসবাস করেছেন।

 

 

 

 

 

 

 

 

এমনকি গত রোজার ঈদও তিনি সেখানে উদযাপন করেছেন, যেটা ছিল পরিবার ছাড়া তার প্রথম ঈদ। এদিকে শোনা যাচ্ছে, সপ্তাহ খানেক পরই দেশে ফিরছেন শাকিব খান, আগামী ৬ জুলাই তিনি দেশের উদ্দেশ্যে রওনা দিতে পারেন। সেক্ষেত্রে ঢাকায় পৌঁছাবেন ৮ জুলাই, কোরবানির ঈদটা পরিবারকে নিয়েই উদযাপন করবেন তিনি।

 

 

 

 

 

 

তবে খুব বেশিদিন দেশে থাকবেন না শাকিব খান, কারণ যুক্তরাষ্ট্র থেকে তিনি একটি সিনেমা তৈরির ঘোষণা দিয়েছেন।”রাজকুমার” নামের সেই সিনেমার শুটিংয়ের জন্য আবার উড়াল দেবেন মার্কিন মুলুকে। এই সিনেমায় তার নায়িকা যুক্তরাষ্ট্রের কোর্টনি কফি, সিনেমাটি পরিচালনা করবেন হিমেল আশরাফ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা