1. admin@dainiksomoy24.com : admin :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৯:৪৭ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
রূপসি বাংলা কোনো অসুবিধা না হলে যুক্তরাষ্ট্রে পুলিশ প্রধানদের সম্মেলনে যেত পারেন আইজিপি সর্বত্র অস্থিরতা বিরাজমান : জাতীয় নেতৃবৃন্দ রংপুরে শুরু হলো সংবাদকর্মীদের শেল্টারহোম জ্বালানি তেলের উত্তাপে পুড়বে সাধারণ মানুষ : বাংলাদেশ ন্যাপ চায়ের দাওয়াত দিয়ে থানায় ডেকে সাংবাদিক অনুকে গ্রেফতার বরগুনায় ছাত্রলীগের দুই গ্রুপের কর্মসূচি ১৪৪ ধারা জারি পুলিশের ওপর বিএনপি নেতাকর্মীরা অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করেছে : ওবায়দুল কাদের পাথরঘাটায় যুবদলের শান্তিপূর্ণ কর্মসূচিতে ছাত্রলীগের হামলা আহত ১১ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের ভূয়সী প্রশংসা করে সংবাদ প্রকাশ করেছে পাকিস্তানের দ্য এক্সপ্রেস ট্রিবিউন

সৌদি আরবে হজ্জ যাত্রী ভিক্ষা করে বাংলাদেশী হাজী আটক

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ৫৭ বার পঠিত

 

সময় ২৪ আন্তর্জাতিক নিউজ ডেস্ক:

 

 

 

 

 

 

 

 

সৌদি আরবে পবিত্র হজ পালন করতে গিয়ে এক বাংলাদেশি নাগরিক ভিক্ষাবৃত্তি করার অপরাধে সৌদির পুলিশ তাকে গ্রেফতার করে।

 

 

 

 

 

উক্ত হজযাত্রীর নাম মো: মতিয়ার রহমান। তিনি মেহেরপুরে জেলার গাংনী উপজেলার বাসিন্দা।

 

 

 

 

 

 

 

সূত্রে জানা যায়, ধানসিঁড়ির ট্রাভেলসের পাঠানো মো. মতিয়ার রহমান নামে একজন বাংলাদেশি হাজী গত ২২ জুন বিকেল ৫টার দিকে মদিনা শরীফে ভিক্ষা করার সময় সৌদি পুলিশ তাকে গ্রেপ্তার করেন। ঘটনাটি জানাজানি হওয়ার পর বাংলাদেশ হজ মিশনের একজন কর্মী থানায় গিয়ে মুচলেকা দিয়ে মো: মতিয়ার রহমানকে ছাড়িয়ে নিয়ে আসেন।

 

 

 

 

 

 

 

উক্ত হজযাত্রী সৌদি আরবে নিজের টাকার ব্যাগ ছিনতাই হয়েছে বলে মিথ্যা নাটক সাজিয়ে ভিক্ষাবত্তি করেন। এতে সৌদিতে বাংলাদেশের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ন হয়েছে।

 

 

 

 

 

 

 

 

তদন্তে উঠে আসে, ধানসিঁড়ির সেই হজযাত্রীকে গাইড করার মত সৌদিতে কোনো মোনাজ্জেম এবং হাজীর বসবাসের জন্য বাড়ি কিংবা হোটেল কোনটাই ছিল না।

 

 

 

 

 

 

 

উল্লেখ্য যে, গত ২৬ জুন রাত ২ টা পর্যন্ত বাংলাদেশ থেকে ৩৮ হাজার ৮৮৯ জন হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন। এর মধ্যে সরকারি ব্যবস্থাপনায় ৩ হাজার ৩৮৫ ও বেসরকারি ব্যবস্থাপনায় হজযাত্রী ৩৫ হাজার ৫০৪ জন, মোট ১০৮টি ফ্লাইটে সৌদি পৌঁছান হজযাত্রীরা।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা