1. admin@dainiksomoy24.com : admin :
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৮:২৬ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694

হাতীবান্ধায় ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ২৯ বার পঠিত

 

ষ্টাফ রিপোর্টার: মোঃ রায়হানুল ইসলাম

 

 

 

 

 

 

 

 

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার নওদাবাস কালীমোহন তফশিলী উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীকে ইভটিজিং, হত্যার চেষ্টা এবং সকল ছাত্র-ছাত্রীদের নিরাপত্তার দাবিতে র‍্যালি ও মানববন্ধন করেছেন শিক্ষার্থীরা।

 

 

 

 

 

 

 

মঙ্গলবার (২৮ জুন) দুপুর দুইটা থেকে তিনটা পর্যন্ত ওই বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘন্টা ব্যাপী এ কর্মসূচিতে বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, রাজনৈতিক ব্যক্তিসহ এলাকাবাসীরা অংশগ্রহন করেন।

 

 

 

 

 

 

 

 

 

শিক্ষার্থী ইসতিয়াক রেজা বলেন, এ বিষয়ে শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ করা হয়েছে। ওই বখাটেদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি ।

 

 

 

 

 

 

 

মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক সাজ্জাদ হোসেন সাগর, অবসর প্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক কমলা কান্ত রায়, সহকারী শিক্ষক সুমির সানজোয়াল, বিদ্যালয়ের একাধিক শিক্ষার্থীসহ অভিভাবকেরা।

 

 

 

 

 

 

 

 

প্রসঙ্গত গত ২৬ জুন সকালে নওদাবাস কালীমোহন তফশিলী উচ্চ বিদ্যালয়ের এক সাবেক শিক্ষার্থীকে রংপুরে তার ছাত্রনিবাসে রাখতে যায় রায়হান ও অনুরুদ্ধ নামে ওই শিক্ষার্থীর ছোটভাই।

 

 

 

 

 

 

 

 

এ সময়ে রংপুরের লালবাগ এলাকায় কয়েকজন বখাটে ভুক্তভোগী শিক্ষার্থীকে যৌন হয়রানি এবং তার সঙ্গে থাকা ছোট ভাই রায়হান ও তার সাথে থাকা অনুরুদ্ধকে বেধড়ক মারধর করে বখাটেরা। এই ঘটনায় ওই স্কুল জুড়ে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা