1. admin@dainiksomoy24.com : admin :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১২:৪৩ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
সড়কের সব ব্যাধি এক দিনে তৈরি হয়নি: মোজাম্মেল হক চৌধুরী রাজনীতির নিয়ন্ত্রণ এখন অদৃশ্য শক্তির হাতে : মোস্তফা ভুইয়া সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম ভূইয়ার ১ম মৃত্যুবার্ষিকী পালিত বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী ও ছোট বোন শেখ রেহানা পরিমনি পুত্র সন্তানের মা হলেন শহীদ এস.এম.এ রবের ২২তম মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা ও দোয়া অনুষ্ঠান পাথরঘাটা রায়হানপুরে উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত! রূপসি বাংলা কোনো অসুবিধা না হলে যুক্তরাষ্ট্রে পুলিশ প্রধানদের সম্মেলনে যেত পারেন আইজিপি

চিত্রনায়িকা শীরিন শিলা ২০২২ এ সেরা অভিনেত্রী পুরুস্কার পেয়েছে

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ১০৩ বার পঠিত

 

বিনোদন নিউজ ডেস্ক:

 

 

 

 

 

 

 

 

 

 

 

বাংলা চলচ্চিত্রের অন্যতম ব্যস্ততম নায়িকা শিরিন শিলা। রাজধানীর পাঁচতারকা হোটেল সোনারগাঁওয়ে আয়োজিত বাইফা অ্যাওয়ার্ড ২০২২ এ সেরা চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে পুরস্কৃত হয়েছেন তিনি।

 

 

 

 

 

 

 

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মাননীয় মন্ত্রী জনাব মোস্তফা জব্বার।

 

 

 

 

 

 

 

শিরিন শিলা পুরস্কার প্রাপ্তি প্রসঙ্গে জানান পুরস্কার প্রাপ্তি কাজের দায়িত্ব বাড়িয়ে তোলে। ভীষণ ভালো লাগছে। অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি অনুষ্ঠান আয়োজকদের সংশ্লিষ্ট সকলের প্রতি।

 

 

 

 

 

 

উল্লেখ্য এ অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে কাজের স্বীকৃতি স্বরূপ আরও শোবিজ অঙ্গনের তারকাদের পুরস্কার প্রদান করা হয়েছে৷

 

 

 

 

 

 

চিত্রনায়িকা শিরিন শিলা অভিনীত এখন পর্যন্ত মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে হিট ম্যান ক্ষনিকের ভালোবাসা , মিয়া বিবি রাজি , মন জানেনা মনের ঠিকানা সহ অন্যান্য।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা