1. admin@dainiksomoy24.com : admin :
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:০০ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694

লেংগুড়া ইউনিয়নে ফুলবাড়ী এলাকায় বন্যায় বিধ্বস্থদের মাঝে সাংবাদিকদের খাদ্য বিতরণ

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ১৪৬ বার পঠিত

 

নিজস্ব প্রতিনিধি:

 

 

 

 

 

 

নেত্রকোণা সোমবার ২৯ জুন ২০২২ খ্রীঃ
নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার লেংগুড়া ইউনিয়নের ফুলবাড়ি এলাকায় বন্যাদুর্গত ঘরবাড়ি বিধ্বস্থ বানবাসী প্রায় এক হাজার লোকের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়। বেলাব প্রেসক্লাব সাংবাদিক নেতৃবৃন্দ এ আয়োজনের উদ্যোগ গ্রহণ করলে ময়মনসিংহ ও নেত্রকোণা বিএমএসএফ সাংবাদিক নেতৃবৃন্দ ও স্থানীয় চেয়ারম্যান সাইদুর রহমান ভূঁইয়া এ আয়োজনে সার্বিক সহযোগিতা করেন।

 

 

 

 

 

 

 

 

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিবলী সাদিক খানের নেতৃত্বে বন্যায় ক্ষতিগ্রস্ত চার শতাধিক ঘরবাড়ি বিধ্বস্থ এলাকা পরিদর্শন করেন। এসময় বেলাবো প্রেসক্লাব সাংবাদিক নেতৃবৃন্দ ও স্থানীয় চেয়ারম্যান সাইদুর রহমান ভূঁইয়া উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

 

 

 

 

রান্না করা খাবার বিতরণ কালে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান, যুগ্ম সাধারণ সম্পাদক ও বেলাবো প্রেসক্লাবের সাবেক সভাপতি মোশাররফ হোসেন নিলু, ময়মনসিংহ জেলা বিএমএসএফ এর সাধারণ সম্পাদক মোঃ মাইন উদ্দিন উজ্জ্বল, সদস্য কামরুজ্জামান কামরুল, নেত্রকোনা জেলা বিএমএসএফ সদস্য মহিউদ্দিন তালুকদার, এশিয়ান টিভি আল আমিন, আব্দুস সামাদ, বেলাব প্রেসক্লাবের সভাপতি শেখ আঃ জলিল, সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম হানিফ, সিনিয়র সহসভাপতি আমিনুল হক, সহসভাপতি স্বপন মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক মকবুল হাসান রজনী, সাংস্কৃতিক সম্পাদক রমজান আলী জুয়েল, সদস্য মোঃ হানিফসহ সাংবাদিক নেতৃবৃন্দ এবং লেংগুড়া ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান ভূইয়া উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

 

 

ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনসহ বানবাসীদের মাঝে খাবার বিতরণের পূর্বে সাত শহীদ মুক্তিযোদ্ধার সমাধি জিয়ারত করেন বিএমএসএফ ও বেলাবো প্রেসক্লাব নেতৃবৃন্দ।

 

 

 

 

 

 

 

 

নেতৃবৃন্দ ক্ষতিগ্রস্ত চার শতাধিক বানবাসীদের বিধ্বস্ত বাড়ী-ঘর পূর্নঃনির্মানের জন্য সরকারসহ দানশীল বিত্তশালীদের এগিয়ে আসার জন্য মানবিক সহায়তার আহব্বান জানান।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা