1. admin@dainiksomoy24.com : admin :
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৮:৪০ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694

কুড়িগ্রামে বন্যার্তদের মাঝে চায়না বাংলাদেশ ফ্রেন্ডশিপ সেন্টার -সিবিএফসি এর ত্রাণ বিতরণ

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ১০৬ বার পঠিত

 

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:

 

 

 

 

 

 

 

 

 

 

আজ ১লা জুলাই ২০২২ ইং তারিখে চায়না বাংলাদেশ ফ্রেন্ডশিপ সেন্টার -সিবিএফসি এর চীন এবং বাংলাদেশী সদস্যদের আর্থিক সহযোগিতায় বাংলাদেশের কুড়িগ্রাম জেলা সদরের মোগলবাসা ও পাঁচগাছি উনিয়নের বন্যা কবলিত ১০০ শত পরিবারের মাঝে এক সপ্তাহের খাবার এর প্যাকেট বিতরণ করা হয়। প্রতি প্যাকেটে চাল, দাল, চিড়া, মুরী, তেল, আলু, পিঁয়াজ। লবন সহ একটি ছোট পরিবারের এক সপ্তাহের খাবার রয়েছে।

 

 

 

 

 

 

 

 

কুড়িগ্রাম জেলা সিনিয়র দায়রা জজ জনাব মোহাম্মাদ আব্দুল মান্নান এই কর্মসূচীর উদ্বোধন করেন। সিবিএফসি এর সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও বন্যা রিলিফ প্রকল্পের সমন্বয়ক জনাব মোহাম্মদ শরিফুল ইসলামের নেতৃতে একদল স্বেচ্ছাসেবক ঢাকা থেকে ত্রাণ সামগ্রী নিয়ে সকালে কুড়িগ্রাম পৌঁছে। দিন ব্যাপী এই কর্মসূচী শেষ হয় সন্ধ্যা ৬.৩০ টায়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

সিবিএফসি প্রেসিডেন্ট মিস্টার গুয় পেই লিন পিটার, সাধারণ সম্পাদক ড. ফখরুল ইসলাম বাবু এবং সিবিএফসি এর চেম্বার ও কমার্স বিষয়ক সম্পাদক ও বন্যা রিলিফ প্রকল্পের পরিচালক মিস্টার জেসন ঝং, সার্বক্ষণিক এই ত্রাণ কার্যক্রম দেখভাল করেন। চীন বাংলাদেশ বন্ধুত্ব অমর হোক।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা