1. admin@dainiksomoy24.com : admin :
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৮:৪৩ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694

জবি ছাত্রদলের সভাপতি আসলাম সম্পাদক সুজন

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ১১৮ বার পঠিত

 

নিজস্ব প্রতিনিধি:

 

 

 

 

 

 

 

 

 

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার পাঁচ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রদল। এতে ২০০৪-০৫ শিক্ষাবর্ষের ছাত্র মোঃ আসাদুজ্জামান আসলামকে সভাপতি ও সুজন মোল্লাকে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

 

 

     ছাত্রলীগের হামলায় আহত অবস্থায়   নবনির্বাচিত কমিটির সভাপতি আসলাম 

ছাত্রলীগের হামলা আহত আসলাম

 

 

 

 

বৃহস্পতিবার (৩০ জুন) রাতে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

 

 

 

 

 

উক্ত কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি ইব্রাহিম কবির (মিঠু), সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান হিমেল ও সাংগঠনিক সম্পাদক শামসুল আরেফিনকে দায়িত্ব দেওয়া হয়েছে।

 

 

 

 

 

 

২০১৬ইং সালের ৬ ফেব্রুয়ারি জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের কমিটি গঠিত হয়। এতে রফিকুল ইসলাম রফিককে সভাপতি ও আসিফ রহমান বিপ্লবকে সাধারণ সম্পাদক করা হয়। উক্ত কমিটি ২০২১ইং সালের ১৫ অক্টোবর কেন্দ্রীয় ছাত্রদল বিলুপ্ত ঘোষণা করা হয়।

 

 

 

 

 

 

এছাড়া একই সময়ে বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়েছে আবু হুরায়রাকে সভাপতি এবং রাজিবুল ইসলাম তালুকদার বিন্দুকে সাধারণ সম্পাদক।

 

 

 

 

 

কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি রিসালাত ইসলাম সজিব,সিনিয়র যুগ্ম-সম্পাদক মোঃনুর হোসেন,সাংগঠনিক সম্পাদক জহিরুল হক সাইমুন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা