1. admin@dainiksomoy24.com : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:৫৯ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
ময়লার গাড়ি ভাঙচুর মামলায় রিজভীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি অলিদ তালুকদার কারাগার থেকে মুক্তি পাওয়ায় : জাতীয় মানবাধিকার সমিতির অভিনন্দন স্বরূপকাঠি উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করায় আনন্দ মিছিল সাবেক মন্ত্রী এ বি এম গোলাম মোস্তফার মৃত্যুতে এনডিপির শোক জয় বাংলা স্লোগান দিয়ে জাতীয় প্রেস ক্লাবের সামনে সাংবাদিকদের উপর হামলা নতুন বছরে দেশে কোনো অর্থনৈতিক চাপ থাকবে না: পরিকল্পনামন্ত্রী সারাদেশে চলছে বিএনপি নেতাকর্মীদের মধ্যে গ্রেপ্তার আতঙ্ক ১১ বছর পর চট্টগ্রামে আওয়ামী লীগের জনসভায় প্রধানমন্ত্রী বিএফএসএফ প্রতিষ্ঠাতা আবু জাফরকে হত্যার হুমকির ঘটনায় থানায় জিডি ভারত বাংলাদেশ মৈত্রী উৎসবে স্মারক সম্মাননা পেলেন মো. শাহজাহান আলী পিএএ

প্রথমবার বিজ্ঞাপনে একসঙ্গে কাজী হায়াৎ ও শাহনূর

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ২২৮ বার পঠিত

 

বিনোদন প্রতিনিধি: মারুফ সরকার 

 

 

 

 

 

 

 

 

 

চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি পরিচালক ও অভিনেতা কাজী হায়াতের সঙ্গে বহু সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন চিত্রনায়িকা শাহনূর। তবে এবারই প্রথম তারা দুজন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন।

 

 

 

 

 

জাভেদ মিন্টুর পরিচালনায় রাজধানীর শনিরআখড়ায় অবস্থিত একটি হাসপাতালের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন কাজী হায়াৎ ও শাহনূর। গত ২৮ জুন দিনব্যাপী হাসপাতালটিতেই বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে।

 

 

 

 

 

 

 

 

বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে কাজী হায়াৎ বলেন, বিজ্ঞাপনটি বেশ ভালো হয়েছে। প্রচারে আসুক, প্রচারে এলেই দর্শকদের ভালোলাগবে।

 

 

 

 

 

 

শাহনূর বলেন, শ্রদ্ধেয় কাজী হায়াৎ আঙ্কেলের সঙ্গে এর আগে অনেকবার সিনেমায় অভিনয় করেছি। তিনি আমাকে ভীষণ স্নেহ করেন। মূলত তার সঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করব- এই সুযোগটিই আমি হাতছাড়া করতে চাইনি বলে কাজটি করেছি। শ্রদ্ধেয় কাজী হায়াৎ আঙ্কেল গুণীজন। তার সঙ্গে সময় কাটালেও নিজেকে চলচ্চিত্র সম্পর্কে সমৃদ্ধ করতে পারি। সেই সুযোগটাও হলো।

 

 

 

 

 

 

 

১৯৬৯ সালে ‘দি ফাদার’ সিনেমা নির্মাণের মধ্য দিয়ে একজন পরিচালক হিসেবে কাজী হায়াতের যাত্রা শুরু হয়। তার নির্মিত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে- ‘দিলদার আলী’ ‘খোকন সোনা’ ‘মনা পাগলা’ ‘দায়ী কে’ ‘যন্ত্রণা’ ‘দাঙ্গা’ ‘ত্রাস’ ‘সিপাহী’ ‘দেশপ্রেমিক’ ‘তেজী’, ‘আম্মাজান’ ‘ইতিহাস’ ‘ মিনিস্টার’ ‘ কাবুলিওয়ালা’ ‘ওরা আমাকে ভালো হতে দিল না’ ‘ বীর’ ইত্যাদি।

 

 

 

 

 

 

 

 

 

শাহনূর অভিনীত জাহিদ হোসেন পরিচালিত ‘জীবন যন্ত্রণা’ রফিক শিকদারের ‘বসন্ত বিকেল’ মোস্তাফিজুর রহমান মানিকের ‘আশীর্বাদ’ সোলায়মান হোসেনের ‘প্রেম প্রীতি বন্ধন’ ফারুক হোসেনের ‘কাকতাড়ুয়া’ সিনেমাগুলো রয়েছে মুক্তির অপেক্ষায়।

 

 

 

 

 

 

 

 

 

এদিকে আগামী ৩ জুলাই থেকে আনোয়ার শিকদারের পরিচালনায় ‘বন্ধু তুই আমার’ সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন। শাহনূর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে জয় সরকারের ‘ইন্দুবালা’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা