1. admin@dainiksomoy24.com : admin :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:১০ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
বোদা উপজেলায় নৌকা ডুবে নারী ও শিশুসহ ১৪ জনের মৃত্যু ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাম্পাদক হল ছেড়ে পালিয়েছে হাফেজ সালেহ আহমাদ তাকরিমকে গণসংবর্ধনা দেবে ঢাকার কোরআনপ্রিয় জনতা ঢাকা ওয়াসার চার কর্মকর্তাকে পদোন্নতি হোমনায় দুই কেজি গাঁজাসহ মাদক ব্যাবসায়ী রফিকুল আটক বহিষ্কৃত ও অব্যাহতিপ্রাপ্ত নেতাকর্মীদের ফিরিয়ে দলে ফিরিয়ে আনতে নির্দেশ রওশন এরশাদের বাংলাদেশকে ১৯ হাজার কোটি টাকার ঋণ দেবে এডিবি মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন বিএনপি নেতা দুলু লঘুচাপের প্রভাবে আগামী তিন দিন সারা দেশে বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে পারে : আবহাওয়া অধিদপ্তর নেপালকে ফাইনালে ৩-১ গোলে হারিয়ে শিরোপা জিতেছে বাংলাদেশ

৫০ তম গান নিয়ে আসছেন সানি আজাদ

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ৮৮ বার পঠিত

 

বিনোদন প্রতিনিধি : মারুফ সরকার

 

 

 

 

 

 

 

 

 

 

 

নিজের সঙ্গীত ক্যারিয়ারের ৫০তম মৌলিক গান নিয়ে হাজির হচ্ছেন সাংবাদিক ও কন্ঠশিল্পী সানি আজাদ। ‘হারাতে দেবোনা’ শিরোনামের গানটির কথা লিখেছেন জনপ্রিয় গীতিকার অনুরুপ আইচ। গানটির সুর ও সঙ্গীত করেছেন রিয়েল আশিক।

 

 

 

 

 

 

 

গানটিতে সানির সাথে কন্ঠ দিয়েছেন রাইসা খান। আসছে ঈদে অসাধারণ একটি মিউজিক ভিডিওসহ গানটি রিলিজ হবে ‘আর থ্রি টিউন’ ইউটিউব চ্যানেলে। এই গানের মধ্য দিয়ে অনেকদিন পর আবারো মিউজিক ভিডিওতে মডেল হিসেবে হাজির হচ্ছেন সানি আজাদ নিজেই।

 

 

 

 

 

ভিডিওতে তার সাথে পারর্ফম করেছেন মডেল সাবরিনা শানু, ভিডিওটি নির্মাণ করেছেন অন্তর হাসান।

 

 

 

 

 

 

 

 

 

ক্যামেরায় ছিলেন এম কে মোশাররফ। এমনটাই জানালেন সানি আজাদ। বললেন, অল্প সময়ের মধ্যে আমার ৫০তম মৌলিক গান বাজারে আসছে। এটা অবশ্যই আমার জন্য অনেক বড় পাওয়া। এই গানটি নিয়ে আমাদের পুরো টিমেরও ব্যাপক পরিকল্পনা ছিল। আশা করছি; গানটি সবার হৃদয় ছুয়ে যাবে।

 

 

 

 

 

 

 

 

অনুরুপ আইচ বলেন, সানিকে আমি শুরু থেকেই সাপোর্ট করে আসছিলাম। কারণ সে অনেক ভালো গায় এবং তার পরিকল্পনাও ভালো। এর আগে আমার স্ত্রীর বাস্তব কাহিনী নিয়ে গানটিও সে অসাধারণ করেছিল।

 

 

 

 

 

 

 

আশা করছি এ গানটিও সবার ভালো লাগবে। রিয়েল আশিক বলেন, সানি ভাই এ গানটিও অসাধারণ গেয়েছে। ভিডিওটি চমৎকার। আশা করছি , সবার ভালো লাগবে। উল্লেখ্য এর আগে সানি আজাদের ‘আধাঁর’ দুই জীবন, তোর লাগিয়া, আমার যেদিন মরণ হবে, বেবী, শিরোনামের গানগুলো ব্যাপক সাড়া ফেলেছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা