1. admin@dainiksomoy24.com : admin :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:১৪ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
রূপসি বাংলা কোনো অসুবিধা না হলে যুক্তরাষ্ট্রে পুলিশ প্রধানদের সম্মেলনে যেত পারেন আইজিপি সর্বত্র অস্থিরতা বিরাজমান : জাতীয় নেতৃবৃন্দ রংপুরে শুরু হলো সংবাদকর্মীদের শেল্টারহোম জ্বালানি তেলের উত্তাপে পুড়বে সাধারণ মানুষ : বাংলাদেশ ন্যাপ চায়ের দাওয়াত দিয়ে থানায় ডেকে সাংবাদিক অনুকে গ্রেফতার বরগুনায় ছাত্রলীগের দুই গ্রুপের কর্মসূচি ১৪৪ ধারা জারি পুলিশের ওপর বিএনপি নেতাকর্মীরা অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করেছে : ওবায়দুল কাদের পাথরঘাটায় যুবদলের শান্তিপূর্ণ কর্মসূচিতে ছাত্রলীগের হামলা আহত ১১ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের ভূয়সী প্রশংসা করে সংবাদ প্রকাশ করেছে পাকিস্তানের দ্য এক্সপ্রেস ট্রিবিউন

বকেয়া বেতন বোনাস ঈদের আগে পরিশোধ করুন : জিএম কাদের

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ৭৯ বার পঠিত

 

স্টাফ রিপোর্টার : জুঁই আক্তার

 

 

 

 

 

 

 

 

পবিত্র ঈদুল আজহার আগে গণমাধ্যম, তৈরি পোশাক শিল্প এবং বেসরকারি সকল বিভাগের কর্মীদের বকেয়া বেতনসহ ঈদ বোনাস পরিশোধ করতে সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের।

 

 

 

 

 

 

তিনি বলেন, বেতন ও বোনাস হচ্ছে কর্মজীবি মানুষের অধিকার। তাই শ্রমজীবী মানুষের অধিকার রক্ষায় সচেষ্ট হতে হবে। ঈদের আনন্দ যেন সবার পরিবারে উৎসবমূখর হয়ে ওঠে সেজন্য দাত্বিশীলদের আন্তরিক হতে হবে।

 

 

 

 

 

বিবৃতিতে জাপা চেয়ারম্যান বলেন, বিশ্ব মুসলিম উম্মাহর সামনে পবিত্র ঈদুল আজহা সমাগত। প্রিয়জনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে অনেকেরই বাড়িতে ফিরতে হয়। পশু কোরবানি ও প্রিয়জনদের উপহার দিতে ঈদুল আজাহা উপলক্ষে অতিরিক্ত খরচ করতে হয় সবাইকে।

 

 

 

 

 

 

এমন বাস্তবতায় অনেক প্রতিষ্ঠানে কর্মীদের বেতন বকেয়া আছে’ উল্লেখ করে জাপা চেয়ারম্যান বলেন, একারণে অনেকেই ধার-দেনায় জর্জরিত। তাই পবিত্র ঈদুল আজহার পূর্বে গণমাধ্যম, তৈরি পোশাক শিল্পসহ সব বেসরকারি প্রতিষ্ঠানের কর্মীদের বকেয়া বেতন ও বোনাসসহ সব পাওনা পরিশোধ করা জরুরি। বেতন ও বোনাস হচ্ছে কর্মজীবী মানুষের অধিকার। তাই শ্রমজীবী মানুষের অধিকার রক্ষায় সচেষ্ট হতে সবার প্রতি আহ্বান জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা