1. admin@dainiksomoy24.com : admin :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:৪৭ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
রূপসি বাংলা কোনো অসুবিধা না হলে যুক্তরাষ্ট্রে পুলিশ প্রধানদের সম্মেলনে যেত পারেন আইজিপি সর্বত্র অস্থিরতা বিরাজমান : জাতীয় নেতৃবৃন্দ রংপুরে শুরু হলো সংবাদকর্মীদের শেল্টারহোম জ্বালানি তেলের উত্তাপে পুড়বে সাধারণ মানুষ : বাংলাদেশ ন্যাপ চায়ের দাওয়াত দিয়ে থানায় ডেকে সাংবাদিক অনুকে গ্রেফতার বরগুনায় ছাত্রলীগের দুই গ্রুপের কর্মসূচি ১৪৪ ধারা জারি পুলিশের ওপর বিএনপি নেতাকর্মীরা অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করেছে : ওবায়দুল কাদের পাথরঘাটায় যুবদলের শান্তিপূর্ণ কর্মসূচিতে ছাত্রলীগের হামলা আহত ১১ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের ভূয়সী প্রশংসা করে সংবাদ প্রকাশ করেছে পাকিস্তানের দ্য এক্সপ্রেস ট্রিবিউন

মুক্তি পেলো  চল নতুন পথে যাই ছবির প্রথম গান কি করে

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ৬৮ বার পঠিত

 

বিনোদন প্রতিনিধি : মারুফ সরকার 

 

 

 

 

 

 

 

 

মুক্তি পেলো চল নতুন পথে যাই বাংলা ছবির গান “কি করে” । বুধবার রাতে এম এল প্রোডাকশন ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় গানটি।

 

 

 

 

 

 

 

 

সমুদ্র সৈকত কুয়াকাটা , টেকনাফ, কক্সবাজার, চট্টগ্রাম এর সমুদ্রের অবৈধ লেনদেন। কুমিল্লা ত্রিপুরার সিলেট অব্দি পাহাড়ি যোগাযোগ দৃশ্যমান হবে বিভিন্ন গানে এবং ঘটনার মধ্য দিয়ে। খুব সুন্দর একটি গল্প নিয়ে তৈরী হচ্ছে সিনেমাটি বলে জানান সিনেমাটির পরিচালক ।রাশেদ মোর্শেদের পরিচালনায় ছবিটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন বড়দা মিঠু, রাশেদ মোর্শেদ,প্রিয়াঙ্কা জামান ,ফারজানা জয়া , মাসুদ রানা মিঠু ,আশরাফ কবির, তমাল, নুর এ আলম নয়ন,আবু সালেহ শামস (বেংগল ব্রস) ও আলম আনোয়ার,লারা লোটাস, মুক্তা সরকার ও নিশানা খন্দকার ।ছবিটি প্রযোজনা করছেন এম এল প্রোডাকশন ।

 

 

 

 

 

 

 

 

সিনেমায় গান করেছেন  দিনাথ জাহান মুন্নী, রাশেদ মোর্শেদ, সুর করেছেন মাহবুব মিনেল,রাশেদ মোর্শেদ ,আসিফ আদনান, গীতিকার রাশেদ মোর্শেদ, ওসমান ভুইয়া,আসিফ আদনান।

 

 

 

 

 

 

 

 

 

পরিচালক রাশেদ মোর্শেদ জানান, সিনেমার গল্পের মুল ভাস্য পুলিশ জেলে ভরতে আর ঘুস খেতেই শুধু কাজ করে না । অপরাধী জনতাকে সুযোগও দেয় ভালো পথে ফিরে আসার জন্য। তার ই প্রতিফলন দেখা যায় এই গল্পে। সিনেমার বাকি অংশ হলে গিয়ে দেখার আমন্ত্রণ থাকছে।

 

 

 

 

 

 

 

 

মডেল ও অভিনেত্রী প্রিয়াংকা জামান বলেন, এই ছবিটি খুব ভালো একটি ছবি, আশা করি দর্শকরা হতেশ হবেন না । আর আমার যারা ভক্ত আছেন তারা এই ছবিটি হলে গিয়ে বেশী বেশী দেখবেন , আপনারা বেশী দেখলে আমরা কাজের অনুপ্রেরনা আরো বেশী পাবো।

 

 

 

 

 

 

 

 

সিনেমার সকল লভ্যাংশ শাস্তিপ্রাপ্ত বিচারাধীন এতিম এবং প্রতিবন্ধীদের জন্য অনুদান স্বরূপ প্রদান করা হবে ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা