1. admin@dainiksomoy24.com : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:২৪ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
রাস্তায় নয় বিএনপি টঙ্গী ইজতেমা মাঠ অথবা পূর্বাচল বাণিজ্য মেলার মাঠেও সমাবেশ করতে পারে: ডিএমপি ময়লার গাড়ি ভাঙচুর মামলায় রিজভীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি অলিদ তালুকদার কারাগার থেকে মুক্তি পাওয়ায় : জাতীয় মানবাধিকার সমিতির অভিনন্দন স্বরূপকাঠি উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করায় আনন্দ মিছিল সাবেক মন্ত্রী এ বি এম গোলাম মোস্তফার মৃত্যুতে এনডিপির শোক জয় বাংলা স্লোগান দিয়ে জাতীয় প্রেস ক্লাবের সামনে সাংবাদিকদের উপর হামলা নতুন বছরে দেশে কোনো অর্থনৈতিক চাপ থাকবে না: পরিকল্পনামন্ত্রী সারাদেশে চলছে বিএনপি নেতাকর্মীদের মধ্যে গ্রেপ্তার আতঙ্ক ১১ বছর পর চট্টগ্রামে আওয়ামী লীগের জনসভায় প্রধানমন্ত্রী বিএফএসএফ প্রতিষ্ঠাতা আবু জাফরকে হত্যার হুমকির ঘটনায় থানায় জিডি

হাতীবান্ধায় জোর করে ভাড়া দোকান দখলে নেয়ার চেষ্টা ভাড়াটিয়ার

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ৮৪ বার পঠিত

 

লালমনিরহাট জেলা প্রতিনিধি : মোঃএকরামুল সরকার

 

 

 

 

 

 

 

 

 

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা মালিকের প্রয়োজনেও দোকান ঘর ছেড়ে না দেওয়া ও ক্ষমতার জোরে অন্যের দোকান দখলে নেয়ার অভিযোগ উঠেছে এক ভাড়াটিয়ার বিরুদ্ধে।দোকান ঘর ছেরে দেয়ার জন্য চাপ দিলে উল্টো দোকান মালিকের বিরুদ্ধেই মিথ্যা অভিযোগ করেন স্থানীয় থানায়।

 

 

 

 

 

 

 

 

 

এবিষয়ে দোকান মালিক স্থানীয় জনপ্রতি সহ সংবাদকর্মীদের জানালে বুধবার (৭ই জুলাই) সকালে হাতীবান্ধা উপজেলার সিংগীমারী ইউনিয়নের ধুবনী হাজীর মোড় এলাকায় গিয়ে দেখা যায় ,ওই এলাকার শাহিনা বেগমের ক্রয়কৃত জমির উপর দীর্ঘদিন ধরে পোল্ট্রি মুরগির ব্যবসা করে আসছে ভাড়াটিয়া জাকির হোসেন।

 

 

 

 

 

 

 

 

 

জানা গেছে, গত দুইমাস আগে শাহিনা বেগম একই এলাকার মৃত আব্দুল লতিফের ছেলে শহিদুল ইসলামের নিজ নামিও আড়াই শতাংশ জমি ক্রয় করেন। যার দলিল নং ২৪৯০/২২। এরপর ওই সময় জমির উপর পোল্ট্রি ব্যবসা করার জন্য ভাড়াটিয়া হিসেবে জাকির হোসেনকে ভাড়া দেয়া হয়। পুরাতন ঘর মেরামত করার জন্য জাকির হোসেনকে দোকানঘর ছেড়ে দিতে বললে তিনি টালবাহানা শুরু করেন। পরে এনিয়ে স্থানীয়ভাবে সাবেক ইউপি সদস্য মোশাররফ হোসেনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে জাকির হোসেনকে ৭ দিনের সময় বেঁধে দিয়ে ঘড় ছেড়ে দেওয়ার কথা বলা হয়।

 

 

 

 

 

 

 

কিন্তু ১২ দিন পার হলেও ঘরছেড়ে না দিলে মালিক পক্ষ এলাকার সাবেক ইউপি সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সামনে জাকির হোসেনকে ডেকে তার দোকানে থাকা ১৬ টি মুরগী বের করে দিয়ে পুরাতন দোকান ঘর ভেঙে নতুন ঘর করার জন্য কাজ শুরু করেন। এসময় ঐ জমির পুর্বের মালিক শহিদুল ইসলাম মিলনের মা দৌলতন নেছা বাঁধা দিলে থানা পুলিশের হস্তক্ষেপে দোকানের সকল ধরনের কাজ বন্ধ রাখা হয়।
এবিষয়ে ভাড়াটিয়া জাকির হোসেন বলেন, আগে থেকে কিছু না বলে হঠাৎ করে জমির মালিকপক্ষ । এসে আমার দোকান ভেঙ্গে মুরগীসহ সব কিছু লুটপাট করে নিয়ে গেছে, তাই আমি থানায় একটি অভিযোগ দিয়েছে।

 

 

 

 

 

 

দোকান ঘরের মালিক শাহিনা বেগম বলেন, আমরা জাকিরকে ৭ দিনের সময় দিয়েছিলাম কিন্তু ১২ দিন পরও তিনি দোকান ছেড়ে দেয়নি।

 

 

 

 

 

 

 

এবিষয়ে জমির পুর্বের মালিক মিলনের মা বলেন আমার ছেলে মিলন জমি বিক্রি করার সময় আমাদের সাথে কোন কথা বলেনি আগে বললে আমার ছোট ছেলে মিঠু জমি ক্রয় করতো তাই আমরা ওই জমির উপর আদালতে পেনশনে টাকা দাখিল করেছি।

 

 

 

 

 

 

 

 

এবিষয়ে হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম বলেন, দোকান ভাংচুরের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।ভাড়াটিয়া যদি মিথ্যে অভিযোগ দিয়ে থাকে তার বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা