1. admin@dainiksomoy24.com : admin :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১২:১৮ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
সড়কের সব ব্যাধি এক দিনে তৈরি হয়নি: মোজাম্মেল হক চৌধুরী রাজনীতির নিয়ন্ত্রণ এখন অদৃশ্য শক্তির হাতে : মোস্তফা ভুইয়া সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম ভূইয়ার ১ম মৃত্যুবার্ষিকী পালিত বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী ও ছোট বোন শেখ রেহানা পরিমনি পুত্র সন্তানের মা হলেন শহীদ এস.এম.এ রবের ২২তম মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা ও দোয়া অনুষ্ঠান পাথরঘাটা রায়হানপুরে উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত! রূপসি বাংলা কোনো অসুবিধা না হলে যুক্তরাষ্ট্রে পুলিশ প্রধানদের সম্মেলনে যেত পারেন আইজিপি

পিটিভি চেয়ারম্যান মিরাজ চৌধুরীর পক্ষ থেকে দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : রবিবার, ১০ জুলাই, ২০২২
  • ২২৫ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক :

 

 

 

 

 

 

 

 

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে দেশ বিদেশের সকল ধর্ম প্রান মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে সবাইকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন মোঃ মিরাজুর রহমান চৌধুরী । তিনি বলেন, পবিত্র ঈদুল আযহা মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব, পবিত্র ঈদুল আযহার মধ্যে দিয়ে মুসলমানদের সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

 

 

 

 

 

 

 

তিনি আরো বলেন, দেশবাসীকে জানাই ঈদ-উল-আযহার আন্তরিক শুভেচ্ছা। আপনাদের আগামি দিন গুলো হোক সুখ, শান্তি, সমৃদ্ধি ও আনান্দময়। সেই সাথে আপনাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, সার্বিক উন্নয়ন ও মঙ্গল কামনা করছি। দেশের সৌহার্দ্য-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত হয়ে পবিত্র ঈদুল আযহা আমাদের মধ্যে গড়ে উঠুক বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসসহ সব সংকট জয়ের সুসংহত বন্ধন।

 

 

 

 

 

 

 

পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং ইতিমধ্যে আবারো করোনা সংক্রমণ বেড়ে চলেছে। করোনা ভাইরাস নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল আযহা। সকলে ঘরে থাকুন আনন্দ , সুস্থ থাকুন, ভালো থাকুন। জরুরী প্রয়োজনে ঘর থেকে বের হলে অবশ্যই মুখে মাস্ক ব্যাবহার করুন।

 

 

 

 

 

 

 

 

সকলের সুস্থতা কামনা করছি, বিশেষ করে আমাদের পিটিভি র সকল শুভাকাঙ্ক্ষী ও প্রতিনিধি বিজ্ঞাপনদাতাদের প্রতি পিটিভি ও আমার ব্যক্তিগত পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি ,সবাই ভালো থাকবেন সূস্থ থাকবেন । ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা