1. admin@dainiksomoy24.com : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১১:৫০ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
সড়কের সব ব্যাধি এক দিনে তৈরি হয়নি: মোজাম্মেল হক চৌধুরী রাজনীতির নিয়ন্ত্রণ এখন অদৃশ্য শক্তির হাতে : মোস্তফা ভুইয়া সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম ভূইয়ার ১ম মৃত্যুবার্ষিকী পালিত বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী ও ছোট বোন শেখ রেহানা পরিমনি পুত্র সন্তানের মা হলেন শহীদ এস.এম.এ রবের ২২তম মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা ও দোয়া অনুষ্ঠান পাথরঘাটা রায়হানপুরে উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত! রূপসি বাংলা কোনো অসুবিধা না হলে যুক্তরাষ্ট্রে পুলিশ প্রধানদের সম্মেলনে যেত পারেন আইজিপি

পাথরঘাটায় মসজিদের ইমামের দাড়ি কেটে দিলেন ইউপি সদস্যের ছেলে

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ১০০ বার পঠিত

 

পাথরঘাটা উপজেলা প্রতিনিধি:

 

 

 

 

 

 

 

বরগুনার পাথরঘাটায় মসজিদের এক ইমামকে বাড়িতে ডেকে নিযে দাড়ি কেটে দেয়ার অভিযোগ উঠেছে পাথরঘাটা সদর ইউনিয়ন পরিষদের সদস্য মো. শহিদ এর ছেলে সোহেলের বিরুদ্ধে। এ নিয়ে ওই ইউপি সদস্যের কাছে বিচার দিলে তিনি বিচার করবেন বলে কালক্ষেপন করতে থাকেন। মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন ভুক্তোভোগী রফিকুল খন্দকার।

 

 

 

 

 

 

 

এর আগে গত মঙ্গলবার দুপুরের দিকে রফিক খন্দকার সাথে কথার কাজ আছে বলে সোহেল তাদের বাড়িতে ডেকে নিয়ে দাড়ি কেটে দেন।

 

 

 

 

 

 

 

 

ভুক্তভোগী রফিক খন্দকার জানান, আমি একজন মসজিদের সাবেক ইমাম। গহরপুর শাহ আলম মেম্বার বাড়িতে দীর্ঘ দিন ধরে নামাজ পড়িয়েছি। ঘটনার দিন দুপুরের সময় আমাকে সোহেল জানায় আমার সাথে তার কিছু কথা আছে এবং দুপুরে তার বাড়িতে ভাত খেতে হবে, এ কথা বলে বাড়িতে নিয়ে যায়। যাওয়ার সাথে সাথেই কিছু বুজে ওঠার আগেই কাচি দিয়ে কেটে দেয়।

 

 

 

 

 

 

 

 

এ নিয়ে আমি সোহেলের বাবা শহিদ মেম্বারের কাছে বিচার দিলে সে এখন পর্যন্ত কোন বিচার করে নাই। তার বাবার কাছে বিচার দেয়ায় উল্টো সোহেল আমাকে মারাধর করার জন্য হুমকি দিচ্ছে। রফিক জানান, দাড়ি কাটার পরে এখন আমি রাস্তায় বের হতে পারিনা। এলাকার লোকজন আমাকে নিয়ে হাসিঠাট্টা করে।

 

 

 

 

 

 

 

 

রফিক খন্দকার এর বাবা নেছার জানান, সোহেল আমার ছেলে দাড়ি কাটতে কে? কেন আমার ছেলের দাড়ি কেটেছে তার বিচার চাইলেও তো পাবো না। এর আগেও একজন ছেলেকে সোহেল মারধর করেছে তারও বিচার পায়নি। আমরাও বিচারের জন্য মেম্বারের কাছে গিয়ে পাইনি, আমরা গরীব মানুষ বিচার চাইলে কে করবে?

 

 

 

 

 

 

 

 

 

অভিযুক্ত সোহেল দাড়ি কাটা কথা স্বীকার করে জানান, সে আগেই দাড়ি কেটেছে, আমি শুধু বাড়িতে ডেকে আগোছালো দাড়ি গুলো ঠিক করে দিয়েছি।

 

 

 

 

 

 

 

অভিযুক্ত সোহেলের বাবা স্থানীয় ইউপি সদস্য শহিদ মিয়া জানান, দাড়ি সে নিজেই কেটেছে, আমার ছেলে শুধু সেই দারি সাইজ করে দিয়েছে এতে দোষের কি আছে। আজই তাদের নিয়ে বসে মিমাংসা করে দিবো।

 

 

 

 

 

 

 

এবিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সঞ্জয় কুমার জানান, এরকম কোন অভিযোগ আমাদের কাছে আসেনি। খোঁজ নিয়ে দেখা হচ্ছে। তবে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা