1. admin@dainiksomoy24.com : admin :
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১০:০২ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694

বেসরকারি মোবাইল অপারেটর রবি গ্রামীণফোন ও বাংলালিংক এর দিতে হলো জরিমানা

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
  • ৮৫ বার পঠিত

     সময় ২৪ নিউজ ডেস্ক:

 

 

 

 

 

 

 

 

অবৈধ ভিওআইপি কার্যক্রমে সিম ব্যবহৃত হওয়ায় জরিমানার দুই কোটি ৭৮ লাখ ২৫ হাজার টাকা বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনকে (বিটিআরসি) পরিশোধ করেছে দেশের তিন বেসরকারি মোবাইল অপারেটর- রবি, গ্রামীণফোন ও বাংলালিংক।

 

 

 

 

 

 

 

বৃহস্পতিবার (১৪ জুলাই) বিটিআরসির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

 

 

 

 

 

 

এতে বলা হয়, রবি দুই কোটি ১০ লাখ, গ্রামীণফোন ৫২ লাখ ৫০ হাজার এবং বাংলালিংক ১৫ লাখ ৭৫ হাজার টাকা পরিশোধ করেছে। গত ১২ জুলাই বাংলালিংক, ১৩ জুলাই গ্রামীণফোন এবং ১৪ জুলাই রবি পে-অর্ডারের মাধ্যমে জরিমানার এই অর্থ পরিশোধ করে।

 

 

 

 

 

অবৈধ ভিওআইপির অভিযোগে গত ১২ জুন চার মোবাইল অপারেটর- গ্রামীণফোন, রবি, বাংলালিংক ও টেলিটককে সাড়ে ৭ কোটি টাকা জরিমানা করে বিটিআরসি। ৩০ জুনের মধ্যে এই জরিমানার অর্থ পরিশোধের নির্দেশ দেওয়া হয়। দেরিতে হলেও তিন বেসরকারি অপারেটর তাদের জরিমানার অর্থ পরিশোধ করেছে। সরকারি অপারেটর টেলিটক জরিমানার ৫ কোটি টাকা এখনও পরিশোধ করেনি।

 

 

 

 

 

 

 

সূত্র জানিয়েছে, ২০১৮ ও ২০১৯ সালে একাধিক অভিযানে অবৈধ কল টার্মিনেশনে জড়িত থাকায় উল্লেখিত চার অপারেটরের ৫২ হাজার ৩৪৪টি সিম জব্দ করে বিটিআরসি। এসব সিমের অবৈধ ব্যবহারের বিপরীতে এই জরিমানা করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা