1. admin@dainiksomoy24.com : admin :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০১:৩২ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
সড়কের সব ব্যাধি এক দিনে তৈরি হয়নি: মোজাম্মেল হক চৌধুরী রাজনীতির নিয়ন্ত্রণ এখন অদৃশ্য শক্তির হাতে : মোস্তফা ভুইয়া সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম ভূইয়ার ১ম মৃত্যুবার্ষিকী পালিত বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী ও ছোট বোন শেখ রেহানা পরিমনি পুত্র সন্তানের মা হলেন শহীদ এস.এম.এ রবের ২২তম মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা ও দোয়া অনুষ্ঠান পাথরঘাটা রায়হানপুরে উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত! রূপসি বাংলা কোনো অসুবিধা না হলে যুক্তরাষ্ট্রে পুলিশ প্রধানদের সম্মেলনে যেত পারেন আইজিপি

পরিত্যক্ত অবস্থায় জব্দকৃত পৌনে ২৪ কোটি টাকা মূল্যের বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ৭০ বার পঠিত

 

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি:

 

 

ব্রাহ্মণবাড়িয়ায় গত আড়াই বছরে (২০১৯ সালের ১ অক্টোবর থেকে ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত) বিজিবির সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এবং সুলতানপুর ব্যাটালিয়ন (৬০ বিজিবি) কর্তৃক পরিত্যক্ত অবস্থায় জব্দকৃত প্রায় পৌনে ২৪ কোটি টাকা মূল্যের (২৩ কোটি ৭৪ লাখ ১০ হাজার ৯৩০ টাকা) বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

সোমবার দুপুরে সদর উপজেলার সুলতানপুর অবস্থিত ৬০ বিজিবি ব্যাটালিয়নের ভেতরে খোলা আকাশের নিচে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

 

 

 

 

 

 

 

ধ্বংসকরা মাদক দ্রব্যের মধ্যে রয়েছে ভারতীয় হুইস্কি, ফেন্সিডিল, গাঁজা, ইস্কাফ, বিয়ার, ইয়াবা ট্যাবলেট, পাতার বিড়ি, চোলাই মদ, ফরমূলা সিরাপ ও ভারতীয় তামাক।

 

 

 

 

 

 

 

 

ধ্বংস করা মাদকের মধ্যে বিজিবির সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) আড়াই বছরে ১১ কোটি ৫৬ লাখ ৫১ হাজার ৬৬০ টাকা মূল্যের এবং সুলতানপুর ব্যাটালিয়ন (৬০ বিজিবি) ১২ কোটি ১৭ লাখ ৫৯ হাজার ২৭০ টাকা মূল্যের মাদক দ্রব্য জব্দ করেছিল।

 

 

 

 

 

 

 

 

 

মাদকদ্রব্য ধ্বংস উপলক্ষে সোমবার দুপুরে বিজিবির সুলতানপুর ব্যাটালিয়ন (৬০ বিজিবি) এর আয়োজনে মাদকদ্রব্য ধ্বংসকরণ ও সচেতনতা বৃদ্ধিকরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

 

 

 

 

 

 

এতে প্রধান অতিথি ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম প্রকাশ শিউলী আজাদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিজিবির উত্তর-পূর্ব রিজিয়নের রিজিয়ন কমান্ডার, (রিজিয়ন সদর দপ্তর, সরাইল) ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শহীদুল ইসলাম, কুমিল্লা সদর দপ্তর সেক্টরের সেক্টর কমান্ডার মোঃ মারুফুল আবেদীন, জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মোজাম্মেল হোসেন রেজা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার পরিদর্শক বেলায়েত হোসেন।

 

 

 

 

 

 

 

 

 

স্বাগত বক্তব্য রাখেন সুলতানপুর ব্যাটালিয়নের (৬০ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আশিক হাসান উল্লাহ।

 

 

 

 

 

 

 

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উম্মে ফাতেমা নাজমা বেগম প্রকাশ শিউলী আজাদ এমপি বলেন, মাদকদ্রব্য আমাদের যুব সমাজকে ধ্বংস করার এক ধরনের অস্ত্র বিশেষ। মাদকের ভয়াবহ ছোবল থেকে দেশ ও যুব সমাজকে রক্ষা করা আমাদের সকলের দায়িত্ব। তিনি যুব সমাজকে মাদকের করাল গ্রাস থেকে রক্ষা করার লক্ষ্যে মাদক বিরোধী অভিযান জোরদারসহ জনসচেতনতা বৃদ্ধি করার জন্য সকলের প্রতি আহবান জানান।

 

 

 

 

 

 

 

 

 

 

উম্মে ফাতেমা নাজমা বেগম প্রকাশ শিউলী আজাদ এমপি আরো বলেন, মাদকের কারণে ধ্বংস হচ্ছে পরিবার, যুব সমাজ তথা দেশ। তাই মাদকের ভয়াবহতা থেকে আমাদেরকে মুক্তি পেতে হবে। তিনি বলেন, প্রত্যাশা করি আইন-শৃংখলাবাহিনীসহ সকলের সম্মিলিত চেষ্টায় একদিন বাংলাদেশ মাদকমুক্ত দেশ হিসেবে গড়ে উঠবে। আলোচনা সভা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগন মাদকদ্রব্য ধ্বংস কার্যক্রম উদ্বোধন করেন। পরে আগুনে পুড়িয়ে রোলার চাপা দিয়ে জব্দকৃত বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা