1. admin@dainiksomoy24.com : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:৫৭ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
ময়লার গাড়ি ভাঙচুর মামলায় রিজভীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি অলিদ তালুকদার কারাগার থেকে মুক্তি পাওয়ায় : জাতীয় মানবাধিকার সমিতির অভিনন্দন স্বরূপকাঠি উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করায় আনন্দ মিছিল সাবেক মন্ত্রী এ বি এম গোলাম মোস্তফার মৃত্যুতে এনডিপির শোক জয় বাংলা স্লোগান দিয়ে জাতীয় প্রেস ক্লাবের সামনে সাংবাদিকদের উপর হামলা নতুন বছরে দেশে কোনো অর্থনৈতিক চাপ থাকবে না: পরিকল্পনামন্ত্রী সারাদেশে চলছে বিএনপি নেতাকর্মীদের মধ্যে গ্রেপ্তার আতঙ্ক ১১ বছর পর চট্টগ্রামে আওয়ামী লীগের জনসভায় প্রধানমন্ত্রী বিএফএসএফ প্রতিষ্ঠাতা আবু জাফরকে হত্যার হুমকির ঘটনায় থানায় জিডি ভারত বাংলাদেশ মৈত্রী উৎসবে স্মারক সম্মাননা পেলেন মো. শাহজাহান আলী পিএএ

রাজাপুরে প্রবাসীর বাড়ির সবাইকে বেঁধে রেখে ডাকাতির অভিযোগ

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ১০৭ বার পঠিত

 

ঝালকাঠি জেলা প্রতিনিধি:

 

 

 

 

 

 

 

 

 

ঝালকাঠির রাজাপুরে প্রবাসীর বাড়ির সবাইকে বেঁধে রেখে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার মধ্যরাতে রাজাপুর উপজেলার মঠবাড়ি ইউনিয়নের বদরপুর এলাকার মো. লিটন সরদারের ফাতিমা মহলে এ ঘটনা ঘটে। লিটন সরদার ওই এলাকার মৃত কাদের সরদারের ছেলে, বর্তমানে তিনি সিঙ্গাপুরে রয়েছেন।

 

 

 

 

 

 

 

 

পুলিশ ও গৃহকর্ত্রী জানায়, লিটন প্রবাসে থাকায় গ্রামের বাড়িতে তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে বসবাস করেন। সোমবার দিবাগত রাত আড়াইটায় ফাতিমা মহলের একটি জানালার গ্রিল কেটে চারজনের একটি ডাকাত দল ভিতরে প্রবেশ করে। এ সময় ভবনের মধ্যে থাকা সবাইকে বেঁধে মারধর করে ডাকাত দল। এরপর ডাকাত দল পুরো ঘরে প্রায় ভোর চারটা পর্যন্ত লুটপাট চালায়। এ সময় ডাকাত দল নগদ ৭০ হাজার টাকা, ১০ ভরি স্বর্ণালংকার ও তিনটি মোবাইল ফোন লুট করে নেয়।

 

 

 

 

 

 

 

 

 

ডাকাতদল চলে গেলে সবাই চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ছুটে এসে তাদের বাঁধন খুলে দেয়। খবর পেয়ে সকালে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরা