1. admin@dainiksomoy24.com : admin :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১২:৩৫ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
সড়কের সব ব্যাধি এক দিনে তৈরি হয়নি: মোজাম্মেল হক চৌধুরী রাজনীতির নিয়ন্ত্রণ এখন অদৃশ্য শক্তির হাতে : মোস্তফা ভুইয়া সাভারে সাংবাদিকদের বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম ভূইয়ার ১ম মৃত্যুবার্ষিকী পালিত বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী ও ছোট বোন শেখ রেহানা পরিমনি পুত্র সন্তানের মা হলেন শহীদ এস.এম.এ রবের ২২তম মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা ও দোয়া অনুষ্ঠান পাথরঘাটা রায়হানপুরে উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত! রূপসি বাংলা কোনো অসুবিধা না হলে যুক্তরাষ্ট্রে পুলিশ প্রধানদের সম্মেলনে যেত পারেন আইজিপি

পাথরঘাটায় যুবদলের শান্তিপূর্ণ কর্মসূচিতে ছাত্রলীগের হামলা আহত ১১

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ৬৫ বার পঠিত

 

 

পাথরঘাটা উপজেলা প্রতিনিধি:

 

 

 

 

 

 

 

 

 

 

 

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল পাথরঘাটা উপজেলা ও পৌরসভা কর্তৃক আয়োজিত লোডশেডিং, নিত্য প্রয়োজনীয় পণ্যের লাগামহীন ঊর্ধ্বগতি সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি।

 

 

 

 

 

সহ ভোলায় জেলা ছাত্রদলের সভাপতি ও স্বেচ্ছাসেবক দলের নেতাকে হত্যার প্রতিবাদে বরগুনা জেলার পাথরঘাটায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের শান্তিপূর্ণ মিছিল শেষে দলীয় কার্যালয়ে পথসভা করার সময় অতর্কিত হামলা চালায় পাথরঘাটা উপজেলা ছাত্রলীগ।

 

 

 

 

 

বৃহস্পতিবার বেলা এগারোটার দিকে পাথরঘাটা থানা সংলগ্ন উপজেলা বিএনপি অফিসের সামনে এ ঘটনা ঘটে। এতে যুবদলের ১০ নেতাকর্মী আহত হয়েছে।

 

 

 

 

 

 

হামলায় আহতরা হলেন পৌর ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা ছাত্রদলের সহ-সভাপতি হাসান আল বকর মেছাল, পৌর যুবদলের সাবেক সভাপতি সোহেল পহলান, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দীন রানা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি গিয়াস আহমেদ, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মামুন আহমেদ, পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ মোর্শেদ, ছাত্রদল নেতা নিয়াজ মোর্শেদ সজল, যুবদল নেতা বায়জিদ বোস্তামী, ফোরকান।

 

 

 

 

 

 

 

উপজেলা যুবদলের নেতা হাচান আল বকর মেছাল জানান, দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমরাও পাথরঘাটায় শান্তিপূর্ণ কর্মসূচি পালন করি। এতে কোন ধরনের উস্কানি ছাড়াই আমাদের উপরে ছাত্রলীগের নেতা-কর্মীরা আতর্কিত হামলা চালায়।

 

 

 

 

 

 

 

এবিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি ওয়ালিদ মক্কী জানান শহরের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে যুবদলের মিছিলকারীদের দলীয় কার্যালয়ের ভিতরে ঢুকে সমাবেশ করতে বলা হয়, এসময় তারা ভিতরে যেতে না চাইলে হাতাহাতির ঘটনা ঘটে।

 

 

 

 

 

 

পাথরঘাটা থানার উপ পরিদর্শক (এস.আই) শহিদুল ইসলাম বলেন, ঘটনার সময় উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়া হয়েছে। শান্তি শৃঙ্খলা বজায় রাখতে শহরের অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

 

 

 

 

 

 

এ ব্যাপারে উপজেলা বিএনপি’র আহবায়ক চৌধুরী মোহাম্মদ ফারুক ও সদস্য সচিব মোঃ কামরুল ইসলাম তাৎক্ষণিক হাসপাতালে ভর্তি দলীয় নেতা কর্মীদের চিকিৎসা র খোঁজ খবর নিয়েছে। এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে উপজেলা বিএনপির পক্ষ থেকে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরা