1. admin@dainiksomoy24.com : admin :
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১০:১২ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :

রংপুরে শুরু হলো সংবাদকর্মীদের শেল্টারহোম

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ৪১ বার পঠিত

 

ষ্টাফ রিপোর্টার : মোঃ রায়হানুল ইসলাম 

 

 

 

 

 

 

 

 

 

মামলা-মামলার শিকার রংপুর বিভাগের সংবাদকর্মীদের জন্য রংপুরে জার্নালিস্ট শেল্টারহোম চালু করলো রিপোর্টার্স ক্লাব ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, রংপুর জেলা শাখা।

 

 

 

 

 

 

 

শনিবার সন্ধ্যায় রিপোর্টার্স ক্লাব সম্মেলন কক্ষে ত্রয়োদশ সপ্তাহের সেরা রিপোর্ট পুরষ্কার প্রদান অনুষ্ঠানে এই ঘোষণা দেন দুই সংগঠনের সভাপতি হালিম আনসারী ও তৌহিদুল ইসলাম বাবলা।

 

 

 

 

 

 

 

পরে ১৩ তম সপ্তাহে দৈনিক দেশবাংলার ইকবাল সুমনের দ্রব্যমূল্য নিয়ে একটি এবং দৈনিক দাবানলের আহসান হাবীব মিলনের সমাজসেবার টাকা পাওয়া যায় রোগীর মৃত্যুর পর শীর্ষক আরেকটি প্রতিবেদন সপ্তাহের সেরা রিপোর্ট হিসাবে নির্বাচিত করেন জুরিবোর্ড।

 

 

 

 

 

 

 

 

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রেষ্ঠ রিপোর্টের জন্য ইকবাল সুমন ও আহসান হাবীব মিলনের হাতে ক্রেস্ট ও প্রাইজবন্ড তুলে দেন রংপুর মহানগর আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট বিভূতিভূষণ সরকার।

 

 

 

 

 

 

 

সপ্তাহের সেরা রিপোর্ট প্রতিযোগীতাকে আরও কার্যকর করতে এখন থেকে স্থানীয় সকল দৈনিক পত্রিকা মনিটরিংয়ের সিদ্ধান্ত নেয়া হয়।

 

 

 

 

 

 

 

অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে মতামত তুলে ধরেন জুরিবোর্ডের সদস্য জ্যেষ্ঠ সাংবাদিক নূরুজ্জামান আহমেদ, রতন সরকার, শাহ বায়েজীদ আহমেদ, সাংবাদিক জিএম জয়, জাকির হুসেইন, মিজানুর রহমান বিপ্লব, আমিরুল ইসলাম, শরীফা বেগম শিউলী, হাসান আল সাকিব, জামাল মন্ডল, বর্ণালী জামান প্রমূখ।

 

 

 

 

 

 

 

পেশাগত মানোন্নয়ন ও নির্যাতিত সংবাদকর্মীদের পাশে থাকতে রিপোর্টার্স ক্লাব রংপুর ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, রংপুর জেলা শাখা যৌথভাবে বিভিন্ন কার্যক্রম এগিয়ে নিচ্ছে। সংবাদকর্মীদের সম্মান ও মর্যাদাবৃদ্ধিতে সম্ভব সবকিছু করার দৃঢ়প্রত্যয়ে নিয়মিত কাজ করছে সংগঠন দুটি।

 

 

 

 

 

 

 

রংপুরে সাংবাদিকদের জন্য এমন একটি উদ্যোগ গ্রহন করায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান, সভাপতি, সাধারণ সম্পাদক সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। পর্যায়ক্রমে দেশের অন্যসব বিভাগগুলোতে সাংবাদিকদের স্বার্থে এমন উদ্যোগ নিতে পারেন বলে মতপ্রকাশ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরা