1. admin@dainiksomoy24.com : admin :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:২৪ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী ও ছোট বোন শেখ রেহানা

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ৭০ বার পঠিত

 

ফরিদপুর জেলা প্রতিনিধি:

 

 

 

 

 

 

 

 

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (১২ আগস্ট) সকাল ১১টার দিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী ও তার ছোট বোন শেখ রেহানা।

 

 

 

 

 

 

এ সময় কিছুক্ষণ দাঁড়িয়ে নিরবতা পালন করেন প্রধানমন্ত্রী। পরে বঙ্গবন্ধু, তার পরিবারের শহীদ সদস্য ও মহান মুক্তিযুদ্ধে বীর শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন তিনি। এরপর প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় দলীয় কার্যলয়ে নেতাকর্মীদের নিয়ে আলোচনা সভা করবেন বলে জানা গেছে।

 

 

 

 

 

 

এর আগে পদ্মা সেতু পাড়ি দিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকালে রাজধানীর গণভবন থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন তিনি। সকাল সোয়া নয়টায় ফরিদপুরের ভাঙ্গা পার হয় প্রধানমন্ত্রীর গাড়িবহর। সকাল ৯টা ৫০মিনিটে গোপালগঞ্জের মুকসুদপুরে এবং সকাল ১০টা ৩০ মিনিটে গোপালগঞ্জ পৌঁছান প্রধানমন্ত্রী। এরপর টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্সে যান তিনি।

 

 

 

 

 

 

প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের এক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন। এটি প্রধানমন্ত্রীর একান্ত ব্যক্তিগত সফর বলে জানান তিনি।

 

 

 

 

 

 

 

এর আগে গত ৪ জুলাই পরিবারের সদস্যদের নিয়ে পদ্মা সেতু পাড়ি দিয়ে টুঙ্গিপাড়ায় যান প্রধানমন্ত্রী। সেদিন সঙ্গে ছিলেন তার দুই সন্তান সজীব ওয়াজেদ জয় ও মেয়ে সায়মা ওয়াজেদ পতুল।উদ্বোধনের দেড় মাসের মাথায় তৃতীয়বারের মতো আজও সড়কপথে পদ্মা সেতু পাড়ি দিলেন প্রধানমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরা