1. admin@dainiksomoy24.com : admin :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৭ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694

প্রযোজকের বিরুদ্ধে শিল্পী সমিতিতে চিত্রনায়িকা মাহির অভিযোগ

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ৮৫ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক : নাসিমা আক্তার নাসরিন 

 

 

 

 

 

 

 

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আশীর্বাদ’ সিনেমায় অভিনয় করেছেন মাহিয়া মাহি। তার সঙ্গে আছেন জিয়াউল রোশান। সম্প্রতি এই সিনেমার প্রথম পোস্টার প্রকাশ করা হয়েছে। সেই সঙ্গে জানানো হয়েছে মুক্তির তারিখ।

 

 

 

 

 

 

 

 

 

এর মধ্যেই বিতর্কিত বিষয় নিয়ে সিনেমাটি চর্চায় উঠে আসে। ‘আশীর্বাদ’-এর প্রযোজক জেনিফার ফেরদৌসের সঙ্গে নায়ক-নায়িকা তথা মাহি ও রোশানের মধ্যকার দ্বন্দ্ব এখন ইন্ডাস্ট্রির আলোচিত প্রসঙ্গ। সম্প্রতি সিনেমাটি নিয়ে সাংবাদ সম্মেলন করেছেন প্রযোজক জেনিফার। কিন্তু সেখানে মাহি বা রোশান কাউকেই ডাকেননি, তার অভিযোগ, মাহি ও রোশান সিনেমার পোস্টার ফেসবুকে শেয়ার দেননি। এ কারণে তাদের ওপর ক্ষুব্ধ হয়েছেন তিনি। এরপর প্রযোজক জেনিফারের বিরুদ্ধে পাল্টা অভিযোগ তোলেন মাহিয়া মাহি। তার দাবি, সিনেমার মুক্তির বিষয়ে তাকে কোনো তথ্যই জানানো হয়নি।

 

 

 

 

 

 

পাল্টাপাল্টি অভিযোগে দুই পক্ষের মধ্যে যখন জল ঘোলা তার মধ্যেই এবার প্রযোজক জেনিফারের বিরুদ্ধে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ দিয়েছেন মাহিয়া মাহি।

 

যোগাযোগ 01716605694

 

 

 

মঙ্গলবার (২৩ আগস্ট) সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর এই অভিযোগ করেন মাহি।

 

 

 

 

অভিযোগপত্রে মাহি লিখেছেন, “সম্প্রতি ‘আশীর্বাদ’ সিনেমার প্রযোজক জনাব তাহেরা ফেরদৌস জেনিফার আমার বিরুদ্ধে নানা ধরনের অভিযোগ এনে বাজে মন্তব্য করে যাচ্ছেন। যে সব মন্তব্য ইতিমধ্যেই ইউটিউবসহ সোশ্যাল মিডিয়া ও গণমাধ্যমে ভাইরাল হয়েছে। সেই সঙ্গে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করারও হুমকি দিচ্ছে তারা।

 

 

 

 

 

প্রযোজক জেনিফারের এই সব উদ্দেশ্য প্রণোদিত বক্তব্য ও জিঘাংসামূলক বিব্রত জানিয়ে মাহি অভিযোগপত্রে লেখেন, ‘প্রযোজক জেনিফারের এই সব উদ্দেশ্য প্রণোদিত বক্তব্য ও জিঘাংসামূলক কর্মকাণ্ডে আমি বিব্রত। এতে আমার মানহানি হচ্ছে। শুধু তাই নয়, তার এই সব বক্তব্যে জনমনে শিল্পীদের সম্পর্কে নেতিবাচক মনোভাব পরিলক্ষিত হচ্ছে। এটা সকল চলচ্চিত্র শিল্পীদের ইমেজকেই ক্ষুণ্ন করছে। আমাকে হেয় করাসহ জেনিফার ফেরদৌসের এই সব বিতর্কিত কর্মকাণ্ডের প্রতিবাদ জানাচ্ছি।

 

 

 

 

 

সবশেষ এই নায়িকা বলেন, এমতাবস্থায় জনাবের নিকট আকুল আবেদন প্রযোজক জেনিফার ফেরদৌসের বিতর্কিত কর্মকাণ্ডের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবেন। সেই সঙ্গে আমাকে মানহানি করার বিচার করে শিল্পীদের ভাবমূর্তি অক্ষুণ্ন রাখার অনুরোধ জানাচ্ছি।

 

 

 

 

 

উল্লেখ্য, আগমী ২৬ আগস্ট মুক্তি পাচ্ছে ‘আশীর্বাদ’। সিনেমাটি ২০১৯-২০ অর্থবছরে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায়। সিনেমাটির সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। এতে রোশান ও মাহি ছাড়া আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, রেহানা জোলি, রেবেকা, শাহনূর, সীমান্ত প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরা