1. admin@dainiksomoy24.com : admin :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪৯ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
বোদা উপজেলায় নৌকা ডুবে নারী ও শিশুসহ ১৪ জনের মৃত্যু ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাম্পাদক হল ছেড়ে পালিয়েছে হাফেজ সালেহ আহমাদ তাকরিমকে গণসংবর্ধনা দেবে ঢাকার কোরআনপ্রিয় জনতা ঢাকা ওয়াসার চার কর্মকর্তাকে পদোন্নতি হোমনায় দুই কেজি গাঁজাসহ মাদক ব্যাবসায়ী রফিকুল আটক বহিষ্কৃত ও অব্যাহতিপ্রাপ্ত নেতাকর্মীদের ফিরিয়ে দলে ফিরিয়ে আনতে নির্দেশ রওশন এরশাদের বাংলাদেশকে ১৯ হাজার কোটি টাকার ঋণ দেবে এডিবি মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন বিএনপি নেতা দুলু লঘুচাপের প্রভাবে আগামী তিন দিন সারা দেশে বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে পারে : আবহাওয়া অধিদপ্তর নেপালকে ফাইনালে ৩-১ গোলে হারিয়ে শিরোপা জিতেছে বাংলাদেশ

লরিচাপায় ট্রাফিক পুলিশ সদস্য কাজী মাসুদ নিহত

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ৭৩ বার পঠিত

 

নিজস্ব প্রতিনিধি: নাসিমা আক্তার নাসরিন

 

 

 

 

 

 

 

রাজধানীর উত্তরায় লরিচাপায় ট্রাফিক পুলিশ সদস্য কাজী মাসুদ (৩৮) নিহত হয়েছেন। এ ঘটনায় লরিটিকে পুলিশ জব্দ করলেও চালক পালিয়েছে। শনিবার দিবাগত রাত ৩টা ২০ মিনিটের দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উত্তরার আবদুল্লাহপুরের টঙ্গী ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

 

 

 

 

 

পরে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ভোর ৪টার দিকে চিকিৎসক মাসুদকে মৃত ঘোষণা করেন। নিহত মাসুদের গ্রামের বাড়ি দোপাখালি,কচুয়া, বাগেরহাট। তিনি স্ত্রী এবং দুই মেয়ে  নিয়ে দক্ষিণখান থানা এলাকায় বসবাস করতেন।

 

 

 

 

 

 

উত্তরা বিভাগের এডিসি (ট্রাফিক) মো. বদরুল হাসান । জানান, ট্রাফিক উত্তরা বিভাগের কনস্টেবল মাসুদ আব্দুল্লাহপুরে রাত্রিকালীন ডিউটিতে নিয়োজিত ছিলেন। রাত আনুমানিক ৩টা ২০ মিনিটে কয়েকজন পথচারী ডিউটিরত সার্জেন্টকে জানায় যে, রাস্তা পারাপার হওয়ার সময় একটি ভারি যান একজন পুলিশ সদস্যকে  ধাক্কা দিয়েছে। কর্তব্যরত সার্জেন্ট তৎক্ষণাৎ ঘটনাস্থলে গিয়ে আহত মাসুদকে উদ্ধার করে নিকটতম উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে উত্তরা পশ্চিম থানার এসআই মনির লাশ সুরতহাল করেন। কনস্টেবল মাথায় ও বুকে আঘাত পেয়েছেন।

 

 

 

 

 

 

মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য লাশ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ডেলটা থ্রিতে জিডি করা হয়েছে। ঘাতক গাড়ির নম্বর চট্ট মেট্রো ঢ-৮১-২৬৩৯ আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে। পরবর্তীতে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরা