1. admin@dainiksomoy24.com : admin :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:০৩ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694

আদালতে পুলিশের সাবেক এসপি বাবুল আক্তার কারাগারে জীবনের নিরাপত্তা চেয়ে আবেদন করেছেন

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ৫০ বার পঠিত

 

ষ্টাফ রিপোর্টার: জুই আক্তার

 

 

 

 

 

 

 

 

 

স্ত্রী মিতু হত্যা মামলায় কারাগারে বন্দী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের কারাগার কক্ষে ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিনের তল্লাশির ঘটনায় তদন্ত চেয়ে আদালতে আবেদন করা হয়েছে। আজ সোমবার চট্টগ্রাম মহানগর দায়রা জজ ড. বেগম জেবুন্নেছার আদালতে আবেদন করেন বাবুল আক্তারের আইনজীবী অ্যাডভোকেট গোলাম মাওলা মুরাদ।

 

 

 

 

 

 

 

এ বিষয়ে অ্যাডভোকেট গোলাম মাওলা মুরাদ বলেন, ‘হেফাজতে নিয়ে নির্যাতনের অভিযোগে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রধান বনজ কুমার মজুমদারসহ ছয় পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলার আবেদন করেন সাবেক পুলিশ সুপার মো. বাবুল আক্তার। অভিযোগের পর গত শনিবার ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন ফেনী কারাগারে প্রবেশ করেন। কারাগারে বাবুল আক্তারের কক্ষে দীর্ঘ সময় ধরে তল্লাশি করেন।

 

 

 

 

 

 

তিনি বলেন, জেল কোড অনুসারে থানায় কর্মরত একজন পুলিশ কর্মকর্তা কোনোভাবেই জেলা ম্যাজিস্ট্রেট এবং আদালতের লিখিত অনুমতি ছাড়া জেলখানায় প্রবেশ করতে পারেন না। জেল কোড অনুসারে এটি শাস্তিযোগ্য অপরাধ।

 

 

 

 

 

 

 

এই ঘটনার তদন্ত ও বাবুল আক্তারের জীবনের নিরাপত্তা নিশ্চিত করার জন্য ফেনী কারাগারের সুপারকে নির্দেশ প্রদানের আবেদন করা হয়েছে বলেও জানান এই আইনজীবী।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা