1. admin@dainiksomoy24.com : admin :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:৫১ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694

কার্যদিবসের অনুপস্থিত থাকার চার মাস পরে ছুটির দরখাস্ত

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৬১ বার পঠিত

 

ময়মনসিংহ জেলা প্রতিনিধি: মোঃ কামরুজ্জামান রুবেল

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা বিদ্যালয়ে “সাংবাদিকের” উপস্থিত টের পেয়ে প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম (বিপ্লব) এর সম্মুখে ২ জন সহকারী শিক্ষিকার বিগত কার্যদিবসের অনুপস্থিত থেকে ৩/৪ মাস পরে ছুটির দরখাস্ত লিখা শুরু করে। ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৪নং চন্ডীপাশা ইউনিয়নে ধুরুয়া গ্রামের ১২৬ নং ধূরুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এমন ঘটনা ঘটে। ঘটনা দিন দৈনিক আজকালের খবর পত্রিকার প্রতিনিধি স্বচুক্ষে এই অনিয়মের দৃশ্য দেখে এবং তাৎক্ষণিক ছবি তুলে।

 

 

 

 

 

 

 

 

 

 

কার্যদিবসের অনুপস্থিত থেকে ৩/৪ মাস পারে ছুটির দরখাস্ত লিখছে সহকারী শিক্ষিকাগণ। এর কারন জানতে চেয়ে, প্রধান শিক্ষককে প্রশ্ন করে। প্রধান শিক্ষক কোন প্রকার সদ-উত্তর না দিয়ে বিষয়টি এড়িয়ে যাওয়া চেষ্টা করে এবং প্রধান শিক্ষক বিষটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। প্রধান শিক্ষকের উপস্থিতিতে প্রধান শিক্ষকের রুমে, সহকারী শিক্ষিকারা নিজ হস্তে বিগত কার্যদিবসের অনুপস্থিত থাকার তিন-চার মাস পারে ছুটির দরখাস্ত লিখতে দেখা যায়।

 

 

 

 

 

 

সহকারী শিক্ষিকা রোমানা আক্তার গত ০২ এপ্রিল ও ০৮ জুন এবং ১০ আগষ্ট তারিখের ছুটির দরখাস্ত এবং সহকারী শিক্ষিকা ঝুমা আক্তার গত ২৪ জুলাইয়ে ছুটি কাটিয়ে ১৭ আগষ্টে অনুপস্থিত থাকার দিনগুলোকে চিহ্নিত করে ছুটির দরখাস্ত লিখছে। এবিষয়ে ঝুমা আক্তারের সাথে কথা বললে তিনি বলেন, আমি কোন দরখাস্ত লিখিনি।

 

 

 

 

 

 

 

 

 

 

রোমানা আক্তার গত ০২ এপ্রিল ও ০৮ জুন এবং ১০ আগষ্ট তারিখের অনুপস্থিত থেকে ছুটির দরখাস্ত ১৭ আগষ্টে লিখার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি গত ১০ অক্টোবরে ছুটি কাটিয়েছি। পরবর্তীতে প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম (বিপ্লব) এর সাথে পূনরায় যোগাযোগ করলে তিনি বলেন, কার্যদিবসের অনুপস্থিত থেকে পরে ছুটির দরখাস্ত লিখে তারা অপরাধ করেছেন। উক্ত বিষয়ে উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আলী সিদ্দিক এর সাথে এই বিষয়ে কথা বললে তিনি বলেন, আমি বিষয়টি অবগত না।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা