1. admin@dainiksomoy24.com : admin :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:০৫ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694

শেরেবাংলা গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন বীর মুক্তিযোদ্ধা হারুন-অর-রশিদ খান ও রাহাদ সুমনসহ ৪৫জন

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৩১ বার পঠিত

 

নিজস্ব প্রতিনিধি:

 

 

 

 

 

 

 

 

 

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও অস্ট্রোলিয়া প্রবাসী হারুন-অর-রশিদ খান ও বরিশালের বানারীপাড়া প্রেসক্লাবের সভাপতি নির্ভীক সাংবাদিক রাহাদ সুমনসহ ৪৫জন বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় শেরেবাংলা গোল্ডেন অ্যাওয়ার্ডে পেয়েছেন।

 

 

 

 

 

 

শেরেবাংলা একে ফজলুল হক গবেষণা পরিষদের উদ্যোগে ১৬ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে ঢাকার বিজয় নগরের থ্রি স্টার হোটেল অরনেটের জিনিয়া হলে বিশ্ব শান্তি দিবস-২০২২ উপলক্ষে আলোচনা সভা,গুণীজন সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

 

 

 

 

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জুলিওকুরি পদক পাওয়ার মধ্য দিয়ে গোটা বিশ্বে শান্তির দূত হিসেবে প্রতিষ্ঠা লাভ করেছিলেন। একমাত্র তাঁর আদর্শই আমাদের শান্তির পথ দেখাতে পারে। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্জ অধ্যাপক ড. কামাল উদ্দিন আহম্মেদ। শেরেবাংলার দৌহিত্র ও সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোর্শেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লায়ন মজিবুর রহমান, ডাঃ সামিনা আরিফ, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব শাহ আলম চুন্নু এবং সিনিয়র সাংবাদিক ও কলামিস্ট সোহেল সানি। শেরেবাংলা একে ফজলুল হক গবেষণা পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি মঞ্জুর হোসেন ঈসার প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক আর কে রিপন স্বাগত বক্তৃতা করেন। এছাড়াও আরো বক্তব্য রাখেন অগ্রগামী মিডিয়া ভিশনের নির্বাহী পরিচালক গোলাম ফারুক মজনু, মৃৎ শিল্পী কমল পালসহ প্রমুখ।

 

 

 

 

 

 

 

 

 

অনুষ্ঠানে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ বীর মুক্তিযোদ্ধা হারুন-অর-রশিদ খান ও বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমনসহ ৪৫ জনের হাতে শেরেবাংলা গোল্ডেন অ্যাওয়ার্ড ও সম্মাননা সনদ তুলে দেন। অনুষ্ঠানের প্রারম্ভে তাদের গলায় উত্তরীয় পড়িয়ে দেয়া হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

প্রসঙ্গত, অনুষ্ঠানে তৃনমূলে শিক্ষকতা,সাংবাদিকতা,সমাজসেবা ও উদ্যোক্তা হিসেবে বিশেষ অবদান রাখায় দেশের বিভিন্ন প্রান্তের মোট ৪৫ গুণীজনকে এ সংবর্ধনা দেওয়া হয়। এদিকে বানারীপাড়া প্রেসক্লাবের সভাপতি পথিতযশা সাংবাদিক রাহাদ সুমন শেরেবাংলা গোল্ডেন অ্যাওয়ার্ড পাওয়ায় প্রেসক্লাবসহ বানারীপাড়ার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক,সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ তাকে উষ্ণ অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা