1. admin@dainiksomoy24.com : admin :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:০৫ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694

বহিষ্কৃত ও অব্যাহতিপ্রাপ্ত নেতাকর্মীদের ফিরিয়ে দলে ফিরিয়ে আনতে নির্দেশ রওশন এরশাদের

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৮ বার পঠিত

 

 

 

জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেত্রী ‌ রওশন এরশাদ দলের বহিষ্কৃত ও অব্যাহতিপ্রাপ্ত নেতাকর্মীদের ফিরিয়ে নিতে দলের চেয়ারম্যান জি এম কাদেরকে নির্দেশ দিয়েছেন।

 

 

 

 

 

বুধবার (২১ সেপ্টেম্বর) বিকাল ৩টার দিকে রওশনের চিঠির কথা তার রাজনৈতিক সচিব গোলাম মসিহ নিশ্চিত করেছেন। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রওশন এরশাদ এক চিঠিতে এই নির্দেশনা দেন।

 

 

 

 

 

চিঠিতে রওশন উল্লেখ করেন, ‘গঠনতন্ত্রের ২০-এর উপধারা-১ অনুযায়ী প্রধান পৃষ্ঠপোষকের ক্ষমতাবলে চেয়ারম্যানের বিশেষ ক্ষমতা এবং মৌলিক অধিকার পরিপন্থি ধারা ২০-এর উপধারা ১(১)-এর ক, খ, গ, ঘ, ঙ, চ, ছ  এবং উপধারা ২-এর ক, খ, গ এবং উপধারা-৩-এ বর্ণিত অগণতান্ত্রিক ও স্বেচ্ছাচারীমূলক বিধান স্থগিত করে জাতীয় পার্টির অব্যাহতিপ্রাপ্ত ও কমিটি থেকে বাদ দেওয়া সব নেতাকর্মীকে পার্টিতে অন্তর্ভুক্তির আদেশ দেওয়া যাচ্ছে।

 

 

 

 

 

 

 

চিঠিতে রওশন এরশাদ অব্যাহতিপ্রাপ্ত মসিউর রহমান রাঙ্গা, জিয়াউল হক মৃধা, আবদুল গাফফার বিশ্বাস, এম এ সাত্তার, দেলোয়ার হোসেন খান, জাফর ইকবাল সিদ্দিকী, কাজী মামুনুর রশীদ, ইকবাল হোসেন রাজু প্রমুখকে দলে আগের পদে ফিরিয়ে নেওয়ার আহ্বান জানান।

 

 

 

 

 

 

রওশন এরশাদের চিঠি প্রসঙ্গে জানতে জি এম কাদেরকে ফোন করা হলেও তাকে পাওয়া যায়নি। দলের একজন নেতা জানান, দ্রুতই চেয়ারম্যানের পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে রওশন এরশাদের চিঠির বিষয়ে প্রতিক্রিয়া জানাবে জাতীয় পার্টি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা