1. admin@dainiksomoy24.com : admin :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৮:৪২ অপরাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
ট্রেনের ধাক্কায় এক যুবকের মৃত্য পটুয়াখালী কুয়াকাটা মহাসড়কে রোমার সোনালী পরিবহনের চাপায় ভাঙ্গারী ব্যবসায়ী নিহত বাসাপ এর জমকালো ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রধানমন্ত্রীর কার্যালয়ে ই মেইল করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হত্যার হুমকি মৌলভীবাজারে জেলা ছাত্রদলের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত মৌসুমী শপথ নিলেন নিপুণকে বরণ করে সমিতির কার্যক্রমে অংশ নিলেন ডিপজল রুবেল বিএমএসএফের নির্বাহী কমিটি স্থগিত করেছে ট্রাস্টি বোর্ড বিএনপি এখন আম্মা ভাইয়া গ্রুপে বিভক্ত : শামীম ওসমান দুদক রাঘববোয়ালদের নয় চুনোপুঁটিদের ধরতে ব্যস্ত : হাইকোর্ট দীর্ঘ পাঁচ মাস চিকিৎসা শেষে দেশে ফিরছেন রওশন এরশাদ

নগদের ৫ লক্ষ টাকা হাতিয়ে আবুল খায়ের কনজুমার প্রোডাক্ট লিমিটেডের ডিলার উধাও

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ২১২ বার পঠিত

 

স্টাফ রিপোর্টার:

 

 

 

 

 

 

দক্ষিনখান থানার জয়নাল মার্কেট এলাকায় আবুল খায়ের কনজুমার প্রোডাক্ট লিমিটেডের ডিলার এস এন লজিস্টিক এর স্বত্বাধিকারী মোঃ সাইফুল ইসলাম সরদার নগদের পাঁচ লক্ষাধিক টাকা আত্মসাৎ করে উধাও হয়ে গেছে। জয়নাল মার্কেট এলাকায় এস এন লজিস্টিক নামক এই প্রতিষ্ঠানটি আবুল খায়ের কনজুমার প্রোডাক্টের মার্কস কনডেন্স মিল্ক পাইকারি সরবরাহ করতো।

 

 

 

 

 

এক পর্যায়ে ব্যবসায়িক কার্যক্রম গতিশীল রাখার কথা বলে স্থানীয় নগদ সুপারভাইজার মহসিন আল মারুফের সাথে লেনদেন শুরু করে। দীর্ঘদিন লেনদেনে বিশ্বস্ততা অর্জন করে এক পর্যায়ে পাঁচ লক্ষ টাকা বকেয়া রাখে এবং প্রতিষ্ঠানটি পুরোপুরি বন্ধ করে গা ঢাকা দেয়। পরবর্তীতে ফোনে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। থানায় অনুসন্ধান করে তার কোনো ভাড়াটিয়া তথ্য পত্র পাওয়া যায়নি। এমনকি আশপাশের লোকজনও তার কোনো ঠিকানা বা পরিচয় বলতে পারেনি। এ ব্যাপারে নগদের সেলস সুপারভাইজার মহাসিন আল মারুফ দক্ষিনখান থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ বলছে, তার বর্তমান লোকেশন চিহ্নিত করার জন্য তৎপরতা অব্যাহত আছে।

 

 

 

 

 

এলাকাবাসী ধারণা করছে, সাইফুল একজন পেশাদার প্রতারক এবং ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিভিন্ন নামে ব্যবসা প্রতিষ্ঠান চালু করে বাড়িওয়ালা, স্থানীয় জনসাধারণ ও নগদ, রকেট বা বিকাশের টাকা আত্মসাৎ করে উধাও হয়ে যায়। ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় ব্যবসা-বাণিজ্যের ছদ্মবেশে মানুষের বিশ্বাস অর্জনের মাধ্যমে টাকা আত্মসাৎ করাই এই ব্যক্তির প্রধান পেশা।

 

 

 

 

 

 

অনুসন্ধানে জানা যায়, লক্ষীপুর রায়পুর উপজেলার চর কাসিয়া গ্রামের আব্বাস আলী সরদারের পুত্র এই সাইফুল ইসলাম। দেশের কোথাও কেউ এই ব্যক্তিকে সনাক্ত করতে পারলে সাথে সাথে সংশ্লিষ্ট থানায় সপর্দ করার জন্য নগদের পক্ষ থেকে বিশেষ অনুরোধ জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা