1. admin@dainiksomoy24.com : admin :
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১২:০৬ পূর্বাহ্ন
নোটিশ :
২০১৮ সাল থেকে সংবাদ পরিবেশনে জনপ্রিয় দৈনিক সময় ২৪.কম। সারা বাংলাদেশের সকল জেলা ও উপজেলা এবং স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি নিয়োগ চলছে যোগাযোগ করুন 01716605694
শিরোনাম :
রাস্তায় নয় বিএনপি টঙ্গী ইজতেমা মাঠ অথবা পূর্বাচল বাণিজ্য মেলার মাঠেও সমাবেশ করতে পারে: ডিএমপি ময়লার গাড়ি ভাঙচুর মামলায় রিজভীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি অলিদ তালুকদার কারাগার থেকে মুক্তি পাওয়ায় : জাতীয় মানবাধিকার সমিতির অভিনন্দন স্বরূপকাঠি উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করায় আনন্দ মিছিল সাবেক মন্ত্রী এ বি এম গোলাম মোস্তফার মৃত্যুতে এনডিপির শোক জয় বাংলা স্লোগান দিয়ে জাতীয় প্রেস ক্লাবের সামনে সাংবাদিকদের উপর হামলা নতুন বছরে দেশে কোনো অর্থনৈতিক চাপ থাকবে না: পরিকল্পনামন্ত্রী সারাদেশে চলছে বিএনপি নেতাকর্মীদের মধ্যে গ্রেপ্তার আতঙ্ক ১১ বছর পর চট্টগ্রামে আওয়ামী লীগের জনসভায় প্রধানমন্ত্রী বিএফএসএফ প্রতিষ্ঠাতা আবু জাফরকে হত্যার হুমকির ঘটনায় থানায় জিডি

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও সমাজ সেবা অধিদপ্তরের চিকিৎসা সহায়তার অনুদান বিতরন

দৈনিক সময়ের পত্রিকা ২৪.কম
  • আপডেট সময় : বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ৪৯ বার পঠিত

 

নওগাঁ জেলা প্রতিনিধি:

 

 

 

 

 

 

 

নওগাঁর রাণীনগরে প্রধানমন্ত্রীর ত্রাণ  তহবিল ও সমাজ সেবা অধিদপ্তর থেকে প্রাপ্ত চিকিৎসা সহায়তার অনুদান  বিতরন করা হয়েছে। বুধবার রাণীনগর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইনের সভাপতিত্বে বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরন, কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল।

 

 

 

 

 

 

 

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, সমাজ সেবা কর্মকর্তা মাহবুবুল আলম, সদর ইউপি চেয়ারম্যান চন্দনা সারমিন রুমকি, জেলা পরিষদের সদস্য জাকির হোসেন জয় প্রমুখ।

 

 

 

 

 

 

 

 

এছাড়াও সুবিধাভোগী, অন্যান্য ইউপি চেয়ারম্যান ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরাও উপস্থিত ছিলেন। বিতরন অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে রাণীনগর উপজেলার ২০জন ও আত্রাই  উপজেলার ৩জনসহ মোট ২৩জনের মাঝে চিকিৎসা সহায়তা বাবদ ১১লাখ  ৩০হাজার টাকার চেক এবং সমাজ সেবা অধিদপ্তরের পক্ষ থেকে রাণীনগর উপজেলার ২১জন ও আত্রাই উপজেলার ১৪জনসহ ৩৫জনের মাঝে প্রত্যককে  ৫০হাজার টাকা করে মোট ১৭লাখ ৫০হাজার টাকার চেক প্রদান করা হয়।

 

 

 

 

 

এসময় প্রধান অতিথি বলেন যারা মরনঘাতি ক্যান্সারসহ অন্যান্য রোগের চিকিৎসা করার মতো সামর্থ নেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ  হাসিনা সেই সব মানুষদের আর্থিক সহায়তা প্রদান করছেন যেন বাংলার একটি মানুষও বিনা চিকিৎসায় মারা না যান। এছাড়া প্রধানমন্ত্রী দেশের মানুষের বড় বড় রোগের সুচিকিৎসা নিশ্চিত করতে দেশেই স্থাপন করছেন বড় বড় হাসপাতাল যাতে কোন মানুষকেই উন্নত চিকিৎসা নিতে আর বিদেশে যেতে না হয়।

 

 

 

 

 

 

এমন মানবিক প্রধানমন্ত্রীর জন্য আমরা সবাই দোয়া করবো যাতে তিনি যতদিন বেচে আছেন ততদিন প্রধানমন্ত্রী হিসেবে এই দেশের সাধারন মানুষদের সেবা করে যেতে পারেন। আর তার জন্য আগামী জাতীয় নির্বাচনে আবারোও উন্নয়নের প্রতিক নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের সরকার আওয়ামীলীগকে বিজয়ী করার কোন বিকল্প নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

ফেসবুকে আমরা